,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুরে পারিবারিক কলহের জের ধরে বিষপানে এক নারীর আত্মহত্যা «» সাঈদীর মুক্তি চেয়ে পদ হারিয়েছেন ছাত্রলীগ নেতা «» তাহিরপুরে নদী থেকে যুবলীগ সভাপতির বালু উত্তোলন «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» সিলেট জেলা পুলিশের উদ্যোগে গোলাপগঞ্জে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» তাহিরপুরে সর্দি কাশিতে গার্মেন্টস কর্মীর মৃত্যুঃ পুরো ফেমিলি লকডাউন, এলাকায় আতঙ্ক «» ধর্মপাশা উপজেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন,কনের বাবাকে অর্থদণ্ড «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» খুলনা বিশ্ববিদ্যালয়ে তৈরি হচ্ছে: হ্যান্ড স্যানিটাইজার

করোনায় আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ৬

করোনায় আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ৬

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া নতুন করে আরও ছয়জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট চারজনের মৃত্যু ও ৩৯ জন আক্রান্ত হলেন।

করোনার সবশেষ পরিস্থিতি নিযে মঙ্গলবার অনলাইন লাইভ ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা বিভাগের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

মীরজাদী জানান, যে ব্যক্তি মারা গেছেন, তিনি সত্তরোর্ধ্ব। তিনি একটি হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁর বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে। এ ছাড়া নতুন আক্রান্তদের একজন সম্প্রতি সৌদি আরবে ওমরাহ করে দেশে ফিরেছেন। বাকি চারজন আগে আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছিলেন।

মীরজাদী বলেন, গত ২৪ ঘণ্টায় আইইডিসিআর ৯২টি নমুনা পরীক্ষা করেছে। এখন পর্যন্ত ৭১২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৩৯ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় হটলাইনের মাধ্যমে ১ হাজার ৭০০ ফোনকল এসেছে করোনাভাইরাস–সম্পর্কিত।

Share

Comments are closed.