,


সংবাদ শিরোনাম:
«» ৬৮ হাজার দরিদ্র পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার দায়িত্ব নিয়েছন মেয়র আরিফ «» ৬৮ হাজার দরিদ্র পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার দায়িত্ব নিয়েছন মেয়র আরিফ «» বাংলা নববর্ষের অনুষ্ঠান না করার নির্দেশ প্রধানমন্ত্রীর «» করোনার মধ্যেই চীনে দাবানল, ১৮ ফায়ারসার্ভিস কর্মী নিহত «» পর্যটকশূন্য কক্সবাজার সৈকতে ফুটেছে সাগরলতা «» চার সহযোগী হাত-পা-মাথা চেপে ধরে, বাবার গলায় ছুরি চালায় ছেলে «» গোলাপগঞ্জ থানা পুলিশের নিজ উদ্যেগে দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ «» গোলাপগঞ্জে হোম কোয়ারেন্টিন না মানায় বিদেশ ফেরত যুবককে জরিমানা «» আনোয়ার মেম্বারের উদ্যোগে অর্ধশত নিম্ন আয়ের মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জে খাদ্য সহায়তা কর্মসূচির ৩০ বস্তা চালসহ আটক ২

গাংনীর চৌগাছা গ্রামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

স্টাফ রির্পোটার : মেহেরপুরের গাংনী পৌরসভা এলাকার চৌগাছা গ্রামের মধ্যপাড়া জামে মসজিদের বহুতল( ৫তলা বিশিষ্ট) ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার সকালে মসজিদ পরিচালনা পর্ষদের সভাপতি প্রবীণ শিক্ষক এমদাদুল হকের নেতৃত্বে পরিচালনা পর্ষদের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে মসজিদের বর্ধিতকরণ ভবনের ভিত্তি স্থাপন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে মহান আল্লাহতা’য়ালার রহমত কামনা করা হয়।

গাংনী উপশহরের অদূরে চৌগাছা গ্রামে অত্যাধুনিক ও দর্শনীয় মসজিদ নির্মাণ করার প্রত্যয় নিয়ে গ্রামবাসীর দানে ও সহযোগিতায় ৫ তলা বিশিষ্ট জামে মসজিদ নির্মাণ কাজ শুরু করা হয়েছে। গাংনী উপজেলা পরিষদ, সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ, জেলা পরিষদের অনুদান ও বিভিন্ন দানশীল ব্যক্তির দানে এই বিশাল মসজিদ নির্মাণের কাজ হাতে নেয়া হয়েছে। মসজিদ পরিচালনা পর্ষদের সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মসজিদ পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আজিজুল হক, সদস্য বদরউদ্দীন ,বুদু জোয়ার্দ্দার, আব্বাস আলী, নেকবার হোসেন, কামাল হোসেন প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামসহ মসজিদ পরিচালনা পর্ষদের সদস্য ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মসজিদ পরিচালনা পর্ষদ মারফত জানা গেছে, উক্ত জামে মসজিদ বর্ধিত করণে ১ম তলার জন্য আনুমানিক ১৩ লক্ষ টাকা ব্যয় ধরা হয়েছে।

Share

Comments are closed.