,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুরে পারিবারিক কলহের জের ধরে বিষপানে এক নারীর আত্মহত্যা «» সাঈদীর মুক্তি চেয়ে পদ হারিয়েছেন ছাত্রলীগ নেতা «» তাহিরপুরে নদী থেকে যুবলীগ সভাপতির বালু উত্তোলন «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» সিলেট জেলা পুলিশের উদ্যোগে গোলাপগঞ্জে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» তাহিরপুরে সর্দি কাশিতে গার্মেন্টস কর্মীর মৃত্যুঃ পুরো ফেমিলি লকডাউন, এলাকায় আতঙ্ক «» ধর্মপাশা উপজেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন,কনের বাবাকে অর্থদণ্ড «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» খুলনা বিশ্ববিদ্যালয়ে তৈরি হচ্ছে: হ্যান্ড স্যানিটাইজার

গোলাপগঞ্জে সন্ধ্যা ৭টার মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ

গোলাপগঞ্জে সন্ধ্যা ৭টার মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ

 

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

সিলেটের গোলাপগঞ্জে উপজেলার সকল বাজারের ব্যবসা প্রতিষ্ঠান সন্ধ্যা ৭টার মধ্যে বন্ধের নির্দেশ প্রদান করা হয়েছে। রোববার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ নির্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। তবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান যেমন ঔষধের দোকান, মুদি দোকান খুলা থাকবে। রেস্টুরেন্ট খুলা থাকবে তবে রেস্টুরেন্টে বসে কেউ খাবার খেতে পারবেন না।

উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান এ প্রতিবেদককে জানান, বিশ্বব্যাপী মহামারি নবেল করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। আমাদের দেশেও এই ভাইরাস আক্রমণ করেছে। গোলাপগঞ্জ উপজেলার মানুষের মধ্যে এ ভাইরাস যাতে ছড়িয়ে না পড়ে এজন্য উপজেলা প্রশাসন এমন সিদ্ধান্ত গ্রহণ করেছে। এই নির্দেশ মেনে চলার জন্য ও করোনা ভাইরাস প্রতিরোধে তিনি সকলের সহযোগিতার কামনা করেন।

Share

Comments are closed.