,


সংবাদ শিরোনাম:
«» সাঈদীর মুক্তি চেয়ে পদ হারিয়েছেন ছাত্রলীগ নেতা «» তাহিরপুরে নদী থেকে যুবলীগ সভাপতির বালু উত্তোলন «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» সিলেট জেলা পুলিশের উদ্যোগে গোলাপগঞ্জে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» তাহিরপুরে সর্দি কাশিতে গার্মেন্টস কর্মীর মৃত্যুঃ পুরো ফেমিলি লকডাউন, এলাকায় আতঙ্ক «» ধর্মপাশা উপজেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন,কনের বাবাকে অর্থদণ্ড «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» খুলনা বিশ্ববিদ্যালয়ে তৈরি হচ্ছে: হ্যান্ড স্যানিটাইজার «» নবীগঞ্জে ত্রান সামগ্রী নিয়ে নিম্নয়ায়ের মানুষ এর পাশে – এমপি মিলাদ গাজী 

জগন্নাথপুরে জনতাকে সচেতন করতে লাটি নিয়ে ইউএনও’র ধাওয়া/ দোকান ভাংচুর

জগন্নাথপুরে জনতাকে সচেতন করতে লাটি নিয়ে ইউএনও’র ধাওয়া/ দোকান ভাংচুর

 

মো.আলী হোসেন খাঁন ::

সুনামগঞ্জের জগন্নাথপুরে করোনা ভাইরাস আতঙ্কে শঙ্কিত হয়ে পড়েছেন প্রশাসন সহ সাধারণ মানুষ। করোনা প্রতিরোধে সবাইকে সচেতন থাকার জন্য ২৪ মার্চ মঙ্গলবার থেকে বেলা ১ টার মধ্যে জগন্নাথপুর সদর বাজার সহ উপজেলার সকল হাট-বাজারের দোকানপাট বন্ধ ঘোষণা করেন উপজেলা প্রশাসন। তবে বেলা ১ টার মধ্যে জগন্নাথপুর সদর বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ করা হলেও কিছু দোকানপাট খোলা ছিল।

এ সময় দোকানপাট বন্ধ করতে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানকালে কিছু দুটি পান দোকান ভাংচুর করা হয়েছে ও দোকান খোলা থাকায় ও বাজারে আসা উৎসুক জনতার ভীড় ছত্রভঙ্গ করতে লাটি হাতে নিয়ে জনতাকে ধাওয়া করেন ইউএনও। এ সময় প্রাণভয়ে জনতা চারদিকে দৌড়ে পালিয়ে যান।

Share

Comments are closed.