,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুরে পারিবারিক কলহের জের ধরে বিষপানে এক নারীর আত্মহত্যা «» সাঈদীর মুক্তি চেয়ে পদ হারিয়েছেন ছাত্রলীগ নেতা «» তাহিরপুরে নদী থেকে যুবলীগ সভাপতির বালু উত্তোলন «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» সিলেট জেলা পুলিশের উদ্যোগে গোলাপগঞ্জে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» তাহিরপুরে সর্দি কাশিতে গার্মেন্টস কর্মীর মৃত্যুঃ পুরো ফেমিলি লকডাউন, এলাকায় আতঙ্ক «» ধর্মপাশা উপজেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন,কনের বাবাকে অর্থদণ্ড «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» খুলনা বিশ্ববিদ্যালয়ে তৈরি হচ্ছে: হ্যান্ড স্যানিটাইজার

ঢাকা দক্ষিণে তুলার গুদামে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

ঢাকা দক্ষিণে তুলার গুদামে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

মোঃ আব্দুল আজিজ(বাবর):সিলেটের গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ বাজারে একটি তুলার গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও ধারণা করা হচ্ছে কয়েক লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে দেছে।মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে উপজেলার ঢাকা দক্ষিণ বাজারের ঠাকুর বাড়ির পুকুর পারের মেসার্স চুনু বেডিং এর তুলার গুদামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।খবর পেয়ে সিলেট আলমপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট সার্ভিসের আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।  প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

মেসার্স চুনু বেডিং এর সত্ত্বাধিকারী নজরুল ইসলাম চুনু মিয়া জানান, তার গুদামে থাকা দুটি তুলার মেশিন সহ ৬/৭ লাখ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরও বলেন, গত সোমবার দুই ট্রাক তুলা গুদামে আনা হয়েছিল। এই অগ্নিকাণ্ডে তার সবকিছু ছাই হয়ে গেছে, তিনি নিঃস্ব হয়ে গেছেন বলেও জানান তিনি।

Share

Comments are closed.