,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুরে পারিবারিক কলহের জের ধরে বিষপানে এক নারীর আত্মহত্যা «» সাঈদীর মুক্তি চেয়ে পদ হারিয়েছেন ছাত্রলীগ নেতা «» তাহিরপুরে নদী থেকে যুবলীগ সভাপতির বালু উত্তোলন «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» সিলেট জেলা পুলিশের উদ্যোগে গোলাপগঞ্জে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» তাহিরপুরে সর্দি কাশিতে গার্মেন্টস কর্মীর মৃত্যুঃ পুরো ফেমিলি লকডাউন, এলাকায় আতঙ্ক «» ধর্মপাশা উপজেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন,কনের বাবাকে অর্থদণ্ড «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» খুলনা বিশ্ববিদ্যালয়ে তৈরি হচ্ছে: হ্যান্ড স্যানিটাইজার

তাহিরপুরে ইউএনও বিজেন ব্যানার্জি করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস প্রচেষ্টা

তাহিরপুরে ইউএনও বিজেন ব্যানার্জি করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস প্রচেষ্টা 

 জাহাঙ্গীর আলম ভূঁইয়া: সুনামগঞ্জ:
নভেল করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
তিনি ব্যক্তিগত ভাবে মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদে শতাধিক শ্রমজীবী মানুষের মাঝে জীবাণুনাশক সাবান বিতরণ করেন এবং করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সচেতন মূলক দিকনির্দেশনা দেন।
এছাড়াও তিনি সরকারি সকল আদেশ নির্দেশ মেনে চলার জন্য সাধারন জনগনকে উদ্ধুদ্ধ করার লক্ষ্যে উপজেলায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গন সচেতনতা করার লক্ষ্যে বিভিন্ন সংস্থা,সরকারি দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করে হাট বাজারে কাজ করেছেন।
এছাড়াও তিনি সরকারী ও  জেলা প্রশাসকের নিদের্শন অনুযায়ী উপজেলায় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে সকল প্রকার গন জমায়েত। তাছাড়াও শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দিয়েছেন তিনি।
তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি জানান,উপজেলায় সব দোকানপাটসহ রেস্টুরেন্টে সাধারণ মানুষের জনসমাগম,আড্ডা বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে । এর ব্যাথয় ঘটলে তাদের বিরুদ্ধে প্রমাণসহ (ছবি ও ভিডিও) স্থানীয় প্রশাসন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য অনুরোধ করেন তিনি। এছাড়াও পরিবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত গবাধি পশুর হাট বাজারে ও বিভিন্ন এনজিওর কিস্তি টাকা উত্তোলন বন্ধ ঘোষণা করা হয়েছে। এ নির্দেশনা না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি করা হয়। আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে তাহলে এই করোনা ভাইরাস প্রতিরোধ কার সম্ভব হবে।
Share

Comments are closed.