,


সংবাদ শিরোনাম:
«» চেয়ারম্যান-মেম্বার নয়; সেনা-নৌ দিয়ে প্রধানমন্ত্রীর বরাদ্দ বিতরণ চায় মানুষ «» নবীগঞ্জ উপজেলায় সরকারি বরাদ্দকৃত খাদ্য সামগ্রী বিতরণ শুরু করলেন- বিশ্বজিত কুমার পাল «» জগন্নাথপুর জনতাকে সচেতন করতে পুলিশের মাইকিং «» ওসি আহাদের বৃত্তাঙ্কনের সেবা নিচ্ছে গোয়াইনঘাটের জনগণ «» যশোর মণিরামপুরে এসিল্যান্ড দু’বৃদ্ধকে কানধরে উঠবস করালেন «» সিলেটে ঘরে বসে সরকারি খাদ্য সামগ্রী পাচ্ছে ১৫ শতাধিক পরিবার «» বাংলাদেশ নৌবাহিনীর”খুলনা অঞ্চলে জনসচেতনতামূলক কার্যক্রম” «» করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» এসিল্যান্ডের বিরুদ্ধে মামলা করবেন ব্যারিস্টার সুমন «» আয়ের পথ বন্ধ, গোলাপগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথের আল-ফালাহ একাডেমি অ্যান্ড প্রিন্সিপল উইমেন্স কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন :

বিশ্বনাথের আল-ফালাহ একাডেমি অ্যান্ড প্রিন্সিপল উইমেন্স কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন :

 

নিজস্ব প্রতিবেদকঃ

আল – ফালাহ একাডেমি অ্যান্ড প্রিন্সিপল উইমেন্স কলেজের ১২তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২০ এর তিনদিন ব্যাপি অনুষ্ঠানের আজ (২৫ ফেব্রুয়ারি, ২০২০) শুভ উদ্বোধন হয়।
আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি ও শুভ উদ্বোধন ঘোষণা করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. নুনু মিয়া। তিনি তাঁর বক্তব্যে বলেন বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার।
এই সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে। শিক্ষার উন্নয়নে সরকার যা যা করা প্রয়োজন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবই করবেন। তিনি আল ফালাহ একাডেমি অ্যান্ড প্রিন্সপল্ উইমেন্স কলেজের বাউন্ডারির টেন্ডার করিয়েছেন বলে ঘোষণা দেন এবং কিছু দিনের মধ্যেই কাজ শুরু হবে বলে আশ্বাস প্রদান করেন।
তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ, এই ভবিষ্যৎ নাগরিকদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান যেন তারা ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে ভূমিকা রাখতে পারে। তিনি শিক্ষার্থীদের লেখাপড়া শিখে শুধু সার্টিফিকেট অর্জন না করে আদর্শ মানুষ হওয়ার পরামর্শ দেন। পরিশেষে আল ফালাহ একাডেমি অ্যান্ড প্রিন্সিপল্ উইমেন্স কলেজের পক্ষ থেকে প্রধান আতিথি ও উদ্বোধক এস.এম. নুনু মিয়াকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন প্রিন্সিপল উইমেন্স কলেজের সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, আল ফালাহ একাডেমির সভাপতি এমাদ উদ্দিন খান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ ওয়ারিদ উল্লাহ, যুক্তরাজ্য প্রবাসী দবির মিয়া, মো. জামাল উদ্দিন পরিচালনা কমিটির সদস্য জামাল উদ্দিন, তৌফিকুর রহমান হাবিব, আজাদুর রহমান, তাজুল ইসলাম, প্রভাষক ইসলামুজ্জামান, সহকারী প্রধান শিক্ষক এনামুল হকসহ শিক্ষা -শিক্ষিকা প্রমুখ।
Share

Comments are closed.