,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুরে পারিবারিক কলহের জের ধরে বিষপানে এক নারীর আত্মহত্যা «» সাঈদীর মুক্তি চেয়ে পদ হারিয়েছেন ছাত্রলীগ নেতা «» তাহিরপুরে নদী থেকে যুবলীগ সভাপতির বালু উত্তোলন «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» সিলেট জেলা পুলিশের উদ্যোগে গোলাপগঞ্জে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» তাহিরপুরে সর্দি কাশিতে গার্মেন্টস কর্মীর মৃত্যুঃ পুরো ফেমিলি লকডাউন, এলাকায় আতঙ্ক «» ধর্মপাশা উপজেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন,কনের বাবাকে অর্থদণ্ড «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» খুলনা বিশ্ববিদ্যালয়ে তৈরি হচ্ছে: হ্যান্ড স্যানিটাইজার

সিলেটে লিফলেট বিতরণকালে ছাত্রলীগ নেতার ওপর হামলা

সিলেটে লিফলেট বিতরণকালে ছাত্রলীগ নেতার ওপর হামলা

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি থেকে মানুষকে সচেতন করতে লিফলেট বিতরণকালে মাহবুবুর রহমান শিপু নামে এক ছাত্রলীগ নেতার উপর হামলা চালিয়ে দুর্বৃত্তরা। আহত শিপু নগরীর ১০ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি ও ঘাসিটুলা, সবুজসেনা ১৪৭/এ বাসার শামসুদ্দিনের ছেলে।

সোমবার (২৩ মার্চ) দুপুরে স্থানীয় কলাপাড়ায় সুহেল মিয়ার কলোনির সামনে রাস্তায় এ ঘটনা ঘটে। বর্তমানে সে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, করোনাভাইরাস থেকে নগরবাসীকে সচেতন করতে প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলরদের মাধ্যমে প্রচারণা চালাচ্ছে সিলেট সিটি কর্পোরেশন। এরই ধারাবাহিকতায় ১০ নং ওয়ার্ডের কাউন্সিলরের মাধ্যমে এলাকায় মাইকিং ও লিফলেট বিতরণ চলছিল। কলাপাড়ায় সুহেল মিয়ার কলোনির সামনে রাস্তায় প্রচারণাকালে শিপুর উপর হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজের পক্ষে একটি সিএনজি অটোরিকশা যোগে করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন করতে মাইকিং ও লিফলেট বিতরণ করছিলেন শিপু। এমন সময় সাবেক কাউন্সিলর বিএনপি নেতা সালেহ আহমদের অনুসারীরা মাহবুবুর রহমান শিপুর উপর হামলা করে। এতে গুরুতর আহত হন শিপু। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে কাউন্সিলর তারেক উদ্দিন তাজ বলেন, করোনাভাইরাস থেকে মানুষকে সুরক্ষায় সরকারের নির্দেশনায় সিলেট সিটি কর্পোরেশন থেকে প্রচারণা চালানোর জন্য কাউন্সিলরদের দায়িত্ব দেওয়া হয়। এ কাজে তাকে ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী থেকে সাধারণ লোকজনও সহযোগিতা করে যাচ্ছেন। এ অবস্থায় জানতে পারি করোনাভাইরাস থেকে মানুষকে সুরক্ষায় সচেতনতা কার্যক্রম চলাকালে ছাত্রলীগ নেতা শিপুর উপর হামলা করা হয়। খবর পেয়ে তাকে হাসপাতালে দেখতে গিয়ে চিকিৎসার খোঁজ খবর নিয়েছি। তার মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছে।

তিনি বলেন, আমি আশা করবো আইন প্রয়োগকারী সংস্থা হামলাকারীদের ধরে দৃষ্টান্তমূলক শাস্তির মুখোমুখি করুক।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি মো. সেলিম মিয়া বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

Share

Comments are closed.