,


সংবাদ শিরোনাম:
«» সাঈদীর মুক্তি চেয়ে পদ হারিয়েছেন ছাত্রলীগ নেতা «» তাহিরপুরে নদী থেকে যুবলীগ সভাপতির বালু উত্তোলন «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» সিলেট জেলা পুলিশের উদ্যোগে গোলাপগঞ্জে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» তাহিরপুরে সর্দি কাশিতে গার্মেন্টস কর্মীর মৃত্যুঃ পুরো ফেমিলি লকডাউন, এলাকায় আতঙ্ক «» ধর্মপাশা উপজেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন,কনের বাবাকে অর্থদণ্ড «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» খুলনা বিশ্ববিদ্যালয়ে তৈরি হচ্ছে: হ্যান্ড স্যানিটাইজার «» নবীগঞ্জে ত্রান সামগ্রী নিয়ে নিম্নয়ায়ের মানুষ এর পাশে – এমপি মিলাদ গাজী 

হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে যশোরে সেনা মোতায়েন

হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে যশোরে সেনা মোতায়েন

নিলয় ধর,যশোর – 
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের ঘোষণা অনুযায়ী আজ থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী।প্রাথমিক পর্যায়ে তারা প্রশাসনের কাছ থেকে তথ্য উপাত্ত সংগ্রহ শুরু করে। যারা হোম কোয়ারেন্টাইনে রয়েছে তাদের বাড়িতে থাকতে বাধ্য করতে কাজ করবেন সেনাবাহিনীর সদস্যরা।
 আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সেনাসদস্যদের ১টি টিম জেলা প্রশাসকের কার্যালয়ে এসে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করে।
যশোরে জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (লে. কর্নেল নেয়ামুল ইসলাম) বলেছেন হোম কোয়ারেন্টাইনে যারা আছেন তাদের কারণে যেন সাধারণ মানুষ আক্রান্ত না হন তার জন্য সব উদ্যোগ গ্রহণ করা হবে। এটা করতে যে স্টেপ নিতে হবে তার জন্য পুলিশ ও জেলা প্রশাসনের সাথে কথা বলা হয়েছে। আজ থেকে কাজ শুরু হয়েছে। শিগগিরই এর প্রভাব সবাই দেখতে পারবেন।এই করোনাভাইরাসের নতুন উপসর্গ চিহ্নিত করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে যা করবে সেনাবাহিনী।
 তিনি আরো বলেন, পরিস্থিতি বুঝে সেনা সদস্য বাড়ানো হবে। কোয়ারেন্টাইনের সংখ্যা মূল্যায়ন করে এর সংখ্যা নির্ধারণ করা হবে।
এদিকে পুলিশ সুপার জানিয়েছেন, আজ থেকে সেনাবাহিনীকে সাথে পেয়েছেন। সমন্বিতভাবে পেট্রোলিং করে মানুষকে বাড়ি থাকতে বাধ্য করা হবেই। এখনও অপ্রয়োজনে মানুষ ঘোরাফেরা করছে তাদের বাড়িতে থাকতে বাধ্য করা হবে।।
Share

Comments are closed.