,


সংবাদ শিরোনাম:
«» সাঈদীর মুক্তি চেয়ে পদ হারিয়েছেন ছাত্রলীগ নেতা «» তাহিরপুরে নদী থেকে যুবলীগ সভাপতির বালু উত্তোলন «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» সিলেট জেলা পুলিশের উদ্যোগে গোলাপগঞ্জে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» তাহিরপুরে সর্দি কাশিতে গার্মেন্টস কর্মীর মৃত্যুঃ পুরো ফেমিলি লকডাউন, এলাকায় আতঙ্ক «» ধর্মপাশা উপজেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন,কনের বাবাকে অর্থদণ্ড «» তামাবিলে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ «» খুলনা বিশ্ববিদ্যালয়ে তৈরি হচ্ছে: হ্যান্ড স্যানিটাইজার «» নবীগঞ্জে ত্রান সামগ্রী নিয়ে নিম্নয়ায়ের মানুষ এর পাশে – এমপি মিলাদ গাজী 

২৫ মার্চ থেকে খুলনার দূরপাল্লার বাস চলাচল বন্ধ

নিলয় ধর,যশোর(খুলনা):-
করোনাভাইরাসের (কোভিড ১৯ ) সংক্রমণ রোধে (২৫ মার্চ) থেকে খুলনা থেকে সারা দেশে দূরপাল্লার বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন খুলনা মোটর শ্রমিক ইউনিয়ন। তবে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও অভ‌্যন্তরীণ সংক্ষিপ্ত রুটে বাস চলমান থাকবে।
সোমবার (২৩ মার্চ) দুপুরে এই সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি নুরুল ইসলাম বেবী। তিনি জানিয়েছে, ২৪ মার্চ রাত থেকে খুলনার সব বাস কাউন্টারগুলো বন্ধ করে দেওয়া হবে। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২৫ মার্চ ভোর ৬ টা থেকে দূরপাল্লার সকল বাস চলাচল বন্ধ রাখার এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
নুরুল ইসলাম আরও বলেছেন, খুলনা থেকে দূরপাল্লার যতগুলো বাস রয়েছে , সেগুলো ২৪ মার্চের মধ‌্যে খুলনা ছেড়ে যাবে। সেগুলো যাত্রী নিয়ে আর আসবে না। এই দিকে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে খুলনার সকল বিনোদনকেন্দ্র বন্ধের নির্দেশ দেওয়া হয়।
এছাড়াও করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সকল প্রকারের সভা,সেমিনার, কোচিং সেন্টারসহ যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ করেছে খুলনা জেলা প্রশাসন।
গত বৃহস্পতিবার (১৯ মার্চ ) বিকেলে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছিল। ওই গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত খুলনা জেলায় সকল প্রকার সভা,সেমিনার,মিটিং,সামাজিক অনুষ্ঠান, গণজমায়েত এবং ধর্মীয় গণজমায়েত আয়োজন না করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।
এছাড়াও, খুলনা জেলায় সকল প্রকার কমিউনিটি সেন্টার, পার্টি সেন্টার, কোচিং সেন্টার বন্ধ রাখার জন্য বলা হলো।
Share

Comments are closed.