,


সংবাদ শিরোনাম:
«» পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সহ ৪ জন খুন স্বামীর আত্মহত্যা  «» গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেহাল দশা «» মাদকের অভিশাপ থেকে প্রতিটি পরিবারকে মুক্ত দেখতে চাই : গোলাপগঞ্জে পুলিশ সুপার ফরিদ উদ্দিন «» তাহিরপুর দুই গ্রুপের  আধিপত্য বিস্তার নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা !  «» ভর্তি বানিজ্যের প্রতিবাদে সিলেট “ল” কলেজে মানববন্ধন  «» সিলেট “ল” কলেজে লাগামহীন ভর্তি ফি বাণিজ্য বন্ধের দাবিতে মানববন্ধন «» শিল্প উদ্যোক্তাদের বিভিন্ন রকমের প্রণোদনা দেয়া হচ্ছে:শিল্প সচিব মোঃ হালিম «» যশোরে বিদ্যুতের খুঁটিতে মাইক্রোর ধাক্কা, ৩ জনের মৃত্যু «» ভারতে হোটেলে যশোরের নারী খুন «» বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশন বাংলাদেশ গোলাপগঞ্জ উপজেলা শাখার সাময়িক স্থগিতাদেশ প্রত্যাহার করেছে জেলা ইউনিট

গাংনীর চৌগাছা গ্রামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

স্টাফ রির্পোটার : মেহেরপুরের গাংনী পৌরসভা এলাকার চৌগাছা গ্রামের মধ্যপাড়া জামে মসজিদের বহুতল( ৫তলা বিশিষ্ট) ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার সকালে মসজিদ পরিচালনা পর্ষদের সভাপতি প্রবীণ শিক্ষক এমদাদুল হকের নেতৃত্বে পরিচালনা পর্ষদের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে মসজিদের বর্ধিতকরণ ভবনের ভিত্তি স্থাপন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে মহান আল্লাহতা’য়ালার রহমত কামনা করা হয়।

গাংনী উপশহরের অদূরে চৌগাছা গ্রামে অত্যাধুনিক ও দর্শনীয় মসজিদ নির্মাণ করার প্রত্যয় নিয়ে গ্রামবাসীর দানে ও সহযোগিতায় ৫ তলা বিশিষ্ট জামে মসজিদ নির্মাণ কাজ শুরু করা হয়েছে। গাংনী উপজেলা পরিষদ, সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ, জেলা পরিষদের অনুদান ও বিভিন্ন দানশীল ব্যক্তির দানে এই বিশাল মসজিদ নির্মাণের কাজ হাতে নেয়া হয়েছে। মসজিদ পরিচালনা পর্ষদের সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মসজিদ পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আজিজুল হক, সদস্য বদরউদ্দীন ,বুদু জোয়ার্দ্দার, আব্বাস আলী, নেকবার হোসেন, কামাল হোসেন প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামসহ মসজিদ পরিচালনা পর্ষদের সদস্য ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মসজিদ পরিচালনা পর্ষদ মারফত জানা গেছে, উক্ত জামে মসজিদ বর্ধিত করণে ১ম তলার জন্য আনুমানিক ১৩ লক্ষ টাকা ব্যয় ধরা হয়েছে।

Share

Comments are closed.