,


সংবাদ শিরোনাম:
«» সিলেট মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি)’র পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক ব্যবসায়ি আটকঃ «» ‘শেকড়’,কাজী আব্দুল হালিম সানী «» মাঠিয়ান হাওরে বাধ নির্মানে গাফিলতি:- কৃষকদের নানান অভিযোগ «» বিশ্বনাথে আল-ফালাহ একাডেমি অ্যান্ড প্রিন্সিপল উইমেন্স কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন : «» মাটিয়ান হাওরে পোনা মাছ অবমুক্ত «» জগন্নাথপুরে ব্যাপক উৎসাহে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল «» মুজিববর্ষ উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের প্রস্তুতি সভা শনিবার «» ভারতে সাম্প্রদায়িক হামলা: সিলেটে বামজোটের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত «» বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলার অভিষেক সম্পন্ন «» হে’ফজখানার ছাত্রীকে কবরস্থানে নিয়ে ধর্ষণ করল শিক্ষক

গোলাপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ, স্বামী আটক

গোলাপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ, স্বামী আটক

গোলাপগঞ্জ প্রতিনিধি :
সিলেটের গোলাপগঞ্জের  স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার অনুমান রাত ৩টার দিকে উপজেলার পৌর এলাকার নুরুপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত গৃহবধুর নাম মিনারা বেগম (৫০)। সে নুরুপাড়া গ্রামের সুন্দর খাঁর স্ত্রী। ঘটনার পরদিন বুধবার সকালে স্বামী সুন্দর খাঁ (৬০) কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। এ ঘটনায় তাদের ছেলে তারেক আহমদ (২১) বাদী হয়ে একটি অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে  নুরুপাড়া গ্রামের সুন্দর খাঁর সাথে তার স্ত্রী মিনারা বেগমের কথা কাটাকাটি হয়। এর পর তারা উভয় ঘরে ঘুমিয়ে পড়েন। তাদের ছেলে তারেক আহমদ বাড়িতে ছিলেন না। পরের দিন বুধবার সকাল বেলা
তারেকের বাবা মুঠোফোনে জানায় তার মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তাৎক্ষণিক ছেলে বাড়িতে আসলে বাবার আচরণে সন্দেহ হলে তাৎক্ষণিক বিষয়টি গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দেওয়া হয়।  পরে পুলিশ মিনারা বেগমের মরদেহ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় এবং তার স্বামী সুন্দর খাঁ  (৬০) কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, পুলিশ প্রাথমিকভাবে এটি হত্যা বলে ধারণা করছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় নিহতের স্বামী সুন্দর খাঁ  (৬০) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান তিনি।
Share

Comments are closed.