,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুরে ইউ এন ও’র হস্তক্ষেপে কোটি টাকার সরকারি খাস জমি উদ্ধার «» ওসির কক্ষে ধুমধাম করে যুবলীগ নেতার জন্মদিন পালন «» শাজাহান খানের মিথ্যাচারের প্রতিবাদে নিসচার সংবাদ সম্মেলন আগামীকাল «» নগর আ’লীগের সভাপতি ও সম্পাদকের অনুমতি ছাড়া পোস্টার সাঁটানো নিষেধ «» জগন্নাথপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালন «» বেনাপোলে ছিনতাইয়ের ১২ হাজার টাকাসহ ভুয়া সাংবাদিক আটক «» মৌলভীবাজারে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত «» জকিগঞ্জে এক ভাই খুনের ঘটনায় আরেক ভাই গ্রেফতার «» শিক্ষার্থীদের জীবন গঠনে পরিবার ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা গুরুত্ব অপরিসীম: আজাদ  «» সিলেটে খাদিমপাড়ায় ছেলের হাতে মা খুন ! 

সিলেটে বিনম্র শ্রদ্ধায় শোক দিবস পালিত

সিলেটে বিনম্র শ্রদ্ধায় শোক দিবস পালিত

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস সিলেটে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) নগরের কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সংসদ, বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, পুলিশের সিলেট রেঞ্জ, মহানগর পুলিশ, জেলা পুলিশ, জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এর আগে সকালে সিলেট জেলা প্রশাসন কার্যালয় থেকে প্রশাসনের উদ্যোগে এবং সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ রেজিস্ট্রারি মাঠ থেকে পৃথক শোক র‌্যালি বের করে নগরে। র‌্যালি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সমবেত হয়।

এসব র‌্যালি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে এসে আলাদা আলাদাভাবে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়া সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি মাসুক উদ্দিন আহমদ, আশফাক আহমদ, শাহ ফরিদ আহমদ, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সুজাত আলী রফিক, অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহ সভাপতি আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার, বিজিত চৌধুরী, অধ্যাপক জাকির হোসেনসহ জেলা, মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। একইসঙ্গে সিলেট জেলা প্রেসক্লাব নেতারাও উপস্থিত ছিলেন শ্রদ্ধা জানাতে।

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, এমসি কলেজ ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে পৃথক কর্মসূচি পালিত হচ্ছে। দলীয় উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে।

 

Share

Comments are closed.