,


সংবাদ শিরোনাম:
«» শর্তসাপেক্ষে ২০০ কোটি টাকা বিটিআরসিকে দিতে রাজি গ্রামীণফোন «» তাহিরপুর সীমান্তে ইয়াবাসহ যুবক গ্রেফতার «» মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ইয়াবা ও হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। «» মৌলভীবাজারে বর্নাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে মাদক বিক্রেতা আটক, উদ্ধার ৪১ পিছ ইয়াবা «» গোলাপগঞ্জে উত্তেজনা, কমিটি ঘোষণা না করেই কেন্দ্রীয় নেতাদের সম্মেলনস্থল ত্যাগ «» তৃতীয় ও চতুর্থ শ্রেণির নিয়োগ: পিএসসিতে সরকারের চিঠি «» জগন্নাথপুরে প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড «» সিলেট বিভাগে সম্মাননা পেলেন ৩৫ করদাতা «» আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ অবলম্বনে নাটক

মোহনার শরৎ- একদিন ভবঘুরে সম্পন্ন

মোহনার শরৎ- একদিন ভবঘুরে সম্পন্ন

এম এইচ বি শাহরিয়ার

সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘মোহনা’র ‘শরৎ- একদিন ভবঘুরে’ সম্পন্ন। শরৎকে বরণ করে নিতে এমন ভিন্ন আয়োজন। সংগঠনের সদস্যবৃন্দরা মিলে সাদা মেঘ উড়ে যাওয়া আকাশ আর সবুজপ্রকৃতি এবং সাদা কাশফুলের সন্ধানে বের হয়। সকাল থেকে আকাশটা ছিল উজ্জ্বল রৌদ্রময়। দুপুর ঘনাতেই আকাশে উড়ে যেতে থাকে মেঘের ভেলা। আর দলদলি চা বাগান হয়ে সদস্যরা চলতে থাকে লাক্কাতুরা চা বাগানের দিকে।

সবুজ প্রকৃতির বুকে হঠাৎ চোখে ভাসে শরতের আভাস দেয়া শুভ্র কাশফুল। বৃষ্টিতে ভিজে দিনটিকে স্মরণ করে রাখেন মোহনার সদস্যবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, মোহনার বর্তমান সভাপতি টিপু শিকদার, সাধারণ সম্পাদক সৌরভ পাল এবং সাংগঠনিক সম্পাদক ইমরান ইমন সহ সংগঠনের বিভিন্ন দায়িত্বপালন করা সদস্যবৃন্দ। এছাড়াও সাবেক সভাপতিগণের মধ্যে উপস্থিত ছিলেন, খালেদ মাসুদ, দোলন আহমেদ, ওলিউর রহমান সামি, শামস উদ্দিন শামস এবং আজাদ মিয়া। দিনটিকে গান আড্ডা, শুভ্র কাশফুলের ছোঁয়া, সবুজপ্রকৃতির অপরূপ দৃশ্য অবলোকন এবং বৃষ্টিবিলাসের মধ্য দিয়ে স্মৃতিরপাতায় জমিয়ে রাখলো মোহনা।

Share

Comments are closed.