,


সংবাদ শিরোনাম:
«» শর্তসাপেক্ষে ২০০ কোটি টাকা বিটিআরসিকে দিতে রাজি গ্রামীণফোন «» তাহিরপুর সীমান্তে ইয়াবাসহ যুবক গ্রেফতার «» মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ইয়াবা ও হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। «» মৌলভীবাজারে বর্নাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে মাদক বিক্রেতা আটক, উদ্ধার ৪১ পিছ ইয়াবা «» গোলাপগঞ্জে উত্তেজনা, কমিটি ঘোষণা না করেই কেন্দ্রীয় নেতাদের সম্মেলনস্থল ত্যাগ «» তৃতীয় ও চতুর্থ শ্রেণির নিয়োগ: পিএসসিতে সরকারের চিঠি «» জগন্নাথপুরে প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড «» সিলেট বিভাগে সম্মাননা পেলেন ৩৫ করদাতা «» আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ অবলম্বনে নাটক

শাবিতে ১০ দিনব্যাপী ‘কিন বই উৎসব’ শুরু…

শাবিতে ১০ দিনব্যাপী ‘কিন বই উৎসব’ শুরু…

 

হাবিবুল হাসান, শাবিপ্রবি:- প্রতিনিধিঃ 

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) স্বেচ্ছাসেবী সংগঠন কিন-এর আয়োজনে শুরু হয়েছে ১০ দিনব্যাপী বই উৎসব। শেষ হবে আগামী ২২ অক্টোবর।

রোববার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় এই বই উৎসব এর উদ্বোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এসময় স্কুল অব অ্যাগ্রিকালচার অ্যান্ড মিনারেল সায়েন্সের ডিন অধ্যাপক মোহাম্মদ বেলাল উদ্দিন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক এস.এম সাইফুল ইসলাম, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক হিমাদ্রী শেখর রায়, সহযোগী অধ্যাপক মোহাম্মদ শফিকুল ইসলাম, কিন এর উপদেষ্টা অধ্যাপক আমিনা পারভীন, অধ্যাপক জায়েদা শারমিন, কিন এর সভাপতি নাফিজ ইমতিয়াজ, সাধারণ সম্পাদক নৈলি সাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, মেটাস্ট্যাটিক কার্সিনোমা ক্যান্সারে আক্রান্ত সিএনজি চালক আব্দুল জব্বার এর চিকিৎসার আর্থিক সাহায্যের জন্য এই বই উৎসবের আয়োজন। বই উৎসব থেকে প্রাপ্ত টাকা তার চিকিৎসার জন্য ব্যয় করা হবে। বই উৎসবে দেশের স্বনামধন্য মোট ১৭টি প্রকাশনা প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা এবং শুক্র ও শনিবার বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত বই উৎসবের স্টলগুলো খোলা থাকবে।

Share

Comments are closed.