,


সংবাদ শিরোনাম:
«» শর্তসাপেক্ষে ২০০ কোটি টাকা বিটিআরসিকে দিতে রাজি গ্রামীণফোন «» তাহিরপুর সীমান্তে ইয়াবাসহ যুবক গ্রেফতার «» মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ইয়াবা ও হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। «» মৌলভীবাজারে বর্নাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে মাদক বিক্রেতা আটক, উদ্ধার ৪১ পিছ ইয়াবা «» গোলাপগঞ্জে উত্তেজনা, কমিটি ঘোষণা না করেই কেন্দ্রীয় নেতাদের সম্মেলনস্থল ত্যাগ «» তৃতীয় ও চতুর্থ শ্রেণির নিয়োগ: পিএসসিতে সরকারের চিঠি «» জগন্নাথপুরে প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড «» সিলেট বিভাগে সম্মাননা পেলেন ৩৫ করদাতা «» আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ অবলম্বনে নাটক

১৩ বছর পর শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের মধ্যে দিয়ে কাউন্সিলর  নির্বাচিত 

১৩ বছর পর শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের মধ্যে দিয়ে কাউন্সিলর  নির্বাচিত 

 

 

মৌলভীবাজার প্রতিনিধিঃ

দীর্ঘ ১৩ বছর পর রবিবার সন্ধ্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন পরবর্তী কাউন্সিলে অর্ধেন্দু কুমার দেব বেভুল সভাপতি ও সহীদ হোসেন ইকবালকে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন কাউন্সিলররা।
এতে সহ-সভাপতি নির্বাচিত হন- ইউছুফ আলী, এম এ মন্নান, জিল্লুল আনাম চৌধুরী, ইমরান আহমেদ চৌধুরী, হরিপদ রায়, বিজয় বুনার্জি, স্বপন রায় ও শমসের খাঁন।


যুগ্ন সাধারণ সম্পাদক হয়েছেন- শুভ্র দেব, আকরাম খান, এনাম আহমেদ চৌধুরী মামুন। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন- আবু কাওসার লাভলু, বেলায়েত হোসেন ও ছালিক আহমেদ।
এছাড়া দপ্তর সম্পাদক- ফয়েজ আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক- উফরু মিয়া এবং সদস্য হয়েছেন- আছকির মিয়া, রনধীর কুমার দেব, আবু শহীদ আব্দুল্লাহ ও আব্দুস শহীদ এমপি।
গত কাল রবিবার সন্ধ্যায় শ্রীমঙ্গলের জেলা পরিষদ অডিটোরিয়ামে এ কমিটি ঘোষণা দেন জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমেদ৷

Share

Comments are closed.