,


সংবাদ শিরোনাম:

ইউনিসেফের আর্থিক সহযোগিতায় এবং পিএইচডি এর উদ্দ্যোগে “মা”-সমাবেশ অনুষ্ঠিত

ইউনিসেফের আর্থিক সহযোগিতায় এবং পিএইচডি এর উদ্দ্যোগেমা“-সমাবেশ অনুষ্ঠিত

 

মৌলভীবাজার প্রতিনিধিঃ

আজ নাজিরাবাদ ইউনিয়ন পরিষদে  ইউনিসেফের আর্থিক সহযোগিতায় পার্টনার্স ইন হেলথ এন্ড ডেভেলপমেন্ট পিএইচডি এর উদ্দোগে ইউনিয়ন পরিষদ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগের সার্বিক সহযোগিতায় ‘মা’-সমাবেশ অনুষ্ঠিত হয় ।

মা-সমাবেশ উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সম্মানিত সংসদ সদস্য জনাব নেছার আহমদ, সিভিল সার্জন জনাব ডা. মোঃ শাজাহান কবির চৌধুরী, ইউএনও মোঃ শরিফুল ইসলাম, ইউএইচএন্ডএফপিও ডা. বিনেন্দু ভৌমিক, ইউএফপিও রাশেদুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা শাহিন রহমান, ইউনিসেফ প্রতিনিধি ডা. ফজলে এলাহী মির্জা।

 

উক্ত মা-সমাবেশে সভাপতিত্ব করেন নাজিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সৈয়দ এনামুল হক রাজা, এবং ‘মা’-সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন পিএইচডি এর জেলা সমন্বয়কারী মোকিম হোসেন। 

উক্ত মা-সমাবেশে মাননীয় সংসদ সদস্য বলেন যে সকলকে হাসপাতালে নরমাল ডেলীভাড়ীর জন্য যেতে হবে এবং আয়োজনকারী সংস্থা পিএইচডি কে সার্বিক সহযোগীতা করার জন্য নির্দেশ দেন

এখানে ১৪০ জন মাকে বিনামূল্যে হিমোগ্লোবিন, সুগার পরিক্ষা ও রক্তের গ্রুপ নির্নয় ও এএনসি সেবা গ্রহন করেন, এমপি মহদয় মায়েদের মধ্যে বিনা মূলে জরুরী ঔষধ বিতরন করেন।

Share

Comments are closed.