,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুরে ইউ এন ও’র হস্তক্ষেপে কোটি টাকার সরকারি খাস জমি উদ্ধার «» ওসির কক্ষে ধুমধাম করে যুবলীগ নেতার জন্মদিন পালন «» শাজাহান খানের মিথ্যাচারের প্রতিবাদে নিসচার সংবাদ সম্মেলন আগামীকাল «» নগর আ’লীগের সভাপতি ও সম্পাদকের অনুমতি ছাড়া পোস্টার সাঁটানো নিষেধ «» জগন্নাথপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালন «» বেনাপোলে ছিনতাইয়ের ১২ হাজার টাকাসহ ভুয়া সাংবাদিক আটক «» মৌলভীবাজারে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত «» জকিগঞ্জে এক ভাই খুনের ঘটনায় আরেক ভাই গ্রেফতার «» শিক্ষার্থীদের জীবন গঠনে পরিবার ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা গুরুত্ব অপরিসীম: আজাদ  «» সিলেটে খাদিমপাড়ায় ছেলের হাতে মা খুন ! 

ঢাকার কাউন্সিলর ক্যাসিনো ব্যবসায়ী পাগলা মিজান মৌলভীবাজার কারাগারে

ঢাকার কাউন্সিলর ক্যাসিনো ব্যবসায়ী পাগলা মিজান মৌলভীবাজার কারাগারে

 

মৌলভীবাজার প্রতিনিধিঃ

র‍্যাবের দায়ের করা অস্ত্র মামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ক্যাসিনো ব্যবসায়ী হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গত ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাটি দায়ের করেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১১টায় মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের আবেদনের প্রেক্ষিতে মৌলভীবাজার ২নং আমলি আদালতের বিচারক আব্দুল­াহ মোহাম্মদ সালেহীর আদাতে মিজানকে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, ১১ অক্টোবর ভোর রাতে শ্রীমঙ্গলের গুহ রোডের এক লন্ডন প্রবাসীর বাসা থেকে ক্যাসিনো কারবারে জড়িত থাকা ও দুর্নীতির অভিযুক্ত ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্রসহ র‌্যাব-২ ও র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা আটক করে। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়।
পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাটি দায়ের করেন।
আটকের পর ঢাকার মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের আরেকটি মামলা দায়ের হয়। সেই মামলায় তাকে ৭ দিনের রিমান্ড শেষে মৌলভীবাজার শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত মামলায় শোন এরেস্ট দেখিয়ে আদালতে উপস্থিত করে কারাগারে প্রেরণ করা হয়।

Share

Comments are closed.