,


সংবাদ শিরোনাম:
«» এস.এম.পি’র ০৭(সাত) জন কে পুরষ্কৃত : «» শর্তসাপেক্ষে ২০০ কোটি টাকা বিটিআরসিকে দিতে রাজি গ্রামীণফোন «» তাহিরপুর সীমান্তে ইয়াবাসহ যুবক গ্রেফতার «» মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ইয়াবা ও হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। «» মৌলভীবাজারে বর্নাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে মাদক বিক্রেতা আটক, উদ্ধার ৪১ পিছ ইয়াবা «» গোলাপগঞ্জে উত্তেজনা, কমিটি ঘোষণা না করেই কেন্দ্রীয় নেতাদের সম্মেলনস্থল ত্যাগ «» তৃতীয় ও চতুর্থ শ্রেণির নিয়োগ: পিএসসিতে সরকারের চিঠি «» জগন্নাথপুরে প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড «» সিলেট বিভাগে সম্মাননা পেলেন ৩৫ করদাতা

র‌্যাব’র অস্ত্র মামলায় ঢাকার কাউন্সিলর মিজান মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় ৫ দিনের রিমান্ডে

র‌্যাব’র অস্ত্র মামলায় ঢাকার কাউন্সিলর মিজান মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় ৫ দিনের রিমান্ডে

 

আব্দুস সামাদ আজাদঃ মৌলভীবাজার:
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের বিরোদ্ধে শ্রীমঙ্গল থানায় দায়ের করা অস্ত্র মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল (বৃহস্পতিবার) কাউন্সিলর মিজানকে হাজির করলে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ২নং আমলী আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহ এর আদালত এই আদেশ দেন।

জানা যায়, মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় গত ১২ অক্টোবর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আ’লীগ সাধারণ সম্পাাদক হাবিবুর রহমান মিজানের বিরোদ্ধে অবৈধ অস্ত্র বহনের অভিযোগে র‌্যাব মামলা করে। এই মামলার প্রেক্ষিতে তাকে ঢাকা থেকে
মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার তদন্তকারী অফিসার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ওই মামলার আসামীর ৭ দিনের রিমান্ড চেয়ে ২৩ অক্টোবর একটি আবেদন করেন আদালতে। ২৪ অক্টোবর তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদনের শুনানী শেষে মৌলভীবাজার ২নং আমলী আদালতের বিচারক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। কাউন্সিলর মিজানের পক্ষে আইনজীবি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাড. নাছিম মোহাম্মদ বাপ্পি।

পিপি অ্যাড. এএসএম আজাদুর রহমান জানান অবৈধ অস্ত্র সম্পর্কিত আরও তথ্য জানতে কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে পুলিশী জিজ্ঞাসাবাদের জন্য আদালতের আদেশক্রমে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। কোর্ট ইন্সপেক্টর আব্দুল হাই চৌধুরী কাউন্সিলর মিজানের ৫ দিন রিমান্ড মঞ্জুরের সত্যতা স্বীকার করে জানান গতকাল ২৪ অক্টোবর থেকে তাকে শ্রীমঙ্গল নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর ভোরে শ্রীমঙ্গলের গুহ রোডের এক প্রবাসীর বাসা থেকে ডিএনসিসি’র ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে আটক করে র‌্যাব। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। এর পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরোদ্ধে অস্ত্র আইনে মামলাটি দায়ের করেন।

Share

Comments are closed.