,


সংবাদ শিরোনাম:
«» শর্তসাপেক্ষে ২০০ কোটি টাকা বিটিআরসিকে দিতে রাজি গ্রামীণফোন «» তাহিরপুর সীমান্তে ইয়াবাসহ যুবক গ্রেফতার «» মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ইয়াবা ও হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। «» মৌলভীবাজারে বর্নাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে মাদক বিক্রেতা আটক, উদ্ধার ৪১ পিছ ইয়াবা «» গোলাপগঞ্জে উত্তেজনা, কমিটি ঘোষণা না করেই কেন্দ্রীয় নেতাদের সম্মেলনস্থল ত্যাগ «» তৃতীয় ও চতুর্থ শ্রেণির নিয়োগ: পিএসসিতে সরকারের চিঠি «» জগন্নাথপুরে প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড «» সিলেট বিভাগে সম্মাননা পেলেন ৩৫ করদাতা «» আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ অবলম্বনে নাটক

সাকিবের নেতৃত্বে বিশ্বকাপ খেলবে বাংলাদেশ: মাশরাফি

সাকিবের নেতৃত্বে বিশ্বকাপ খেলবে বাংলাদেশ: মাশরাফি

 

জুয়াড়ির দেয়া প্রস্তাবের তথ্য গোপন করে নিষেধাজ্ঞার কবলে পড়েছেন সাকিব আল হাসান। আগামী এক বছর তিনি ক্রিকেট খেলতে পারবেন না। ২০২০ সালের ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা শেষ হবে। সাকিবের ওপর নিষেধাজ্ঞার বিষয়টি দেশ-বিদেশে বেশ আলোড়ন সৃষ্টি করে। সমবেদনা জানাচ্ছেন সহকর্ম-ভক্তরা।

তারই ধারাবাহিকতায় মাশরাফি বিন মোর্ত্তজা জানিয়েছেন, আজকের ঘটনায় কিছু বিনিদ্র রাত কাটবে তার। তবে তিনি বিশ্বাস করেন, ২০২৩ সালে সাকিবের নেতৃত্বেই বিশ্বকাপ খেলবে বাংলাদেশ।

আজ রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে এমন মন্তব্য করেন মাশরাফি।

তিনি লেখেন, দীর্ঘ ১৩ বছরের সহযোদ্ধার আজকের ঘটনায় নিশ্চিতভাবেই কিছু বিনিদ্র রাত কাটবে আমার। তবে কিছুদিন পর এটা ভেবেও শান্তিতে ঘুমাতে পারব যে, তার নেতৃত্বেই ২০২৩ সালে আমরা বিশ্বকাপের ফাইনালে খেলব। কারণ নামটি তো সাকিব আল হাসান…!!!

Share

Comments are closed.