,


সংবাদ শিরোনাম:

নবীগঞ্জে প্রতিমন্ত্রীর সামনে এমপি মিলাদ ও আ. লীগ নেতা সাইফুলের হাতাহাতি

নবীগঞ্জে প্রতিমন্ত্রীর সামনে এমপি মিলাদ ও আ. লীগ নেতা সাইফুলের হাতাহাতি

 

নবীগঞ্জে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের সামনে স্থানীয় এমপি শাহ নওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

রোববার (৩ অক্টোবর) বিকেলে উপজেলার উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রীর পাশে দাঁড়ানো নিয়ে এ ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করেন।

জানা যায়- বিকেলে উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। তিনি বিদ্যালয়ের প্রবেশের সময় স্থানীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করেন। এ সময় মন্ত্রী নাম ফলকের সামনে দাড়ালে পাশে দাঁড়ানো নিয়ে স্থানীয় এমপি (হবিগঞ্জ-১) শাহ নওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি ঘটনাও ঘটে।

এ সময় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, ‘তাৎক্ষনিকভাবে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।’

Share

Comments are closed.