,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুরে ইউ এন ও’র হস্তক্ষেপে কোটি টাকার সরকারি খাস জমি উদ্ধার «» ওসির কক্ষে ধুমধাম করে যুবলীগ নেতার জন্মদিন পালন «» শাজাহান খানের মিথ্যাচারের প্রতিবাদে নিসচার সংবাদ সম্মেলন আগামীকাল «» নগর আ’লীগের সভাপতি ও সম্পাদকের অনুমতি ছাড়া পোস্টার সাঁটানো নিষেধ «» জগন্নাথপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালন «» বেনাপোলে ছিনতাইয়ের ১২ হাজার টাকাসহ ভুয়া সাংবাদিক আটক «» মৌলভীবাজারে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত «» জকিগঞ্জে এক ভাই খুনের ঘটনায় আরেক ভাই গ্রেফতার «» শিক্ষার্থীদের জীবন গঠনে পরিবার ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা গুরুত্ব অপরিসীম: আজাদ  «» সিলেটে খাদিমপাড়ায় ছেলের হাতে মা খুন ! 

মৌলভীবাজার এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১৪

মৌলভীবাজার এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১৪

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর এলাকা থেকে এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প সদস্যারা। ঘটনাটি ঘটেছে ২ নভেম্বর সন্ধ্যায় শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকার আলী মার্কেটের (মহাম্মদী মার্কেট)সামনে আটককৃত জামিল হোসেন সিলেটের ওসমানি নগর থানার মোস্তফাপুর গ্রামের মোঃ আব্দুল জলিলের পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে ২ নভেম্বর সন্ধ্যায় ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল মৌলভীবাজারের শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত¡র এলাকার আলী মার্কেটে (মহাম্মদী মার্কেট) খাবার হোটেলে অভিযান পরিচালনা করে। অভিযানে হোটেল মালিক মোঃ জামিল হোসেন (২৫) কে আটক করে দেহ তল­াশী করে ১টি বিদেশী লম্বা ব্যারেল পিস্তল উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ জানায় শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত¡র এলাকার লোকজনের কাছে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী মোঃ জামিল হোসেন দীর্ঘদিন যাবৎ অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম এবং বিভিন্ন ধরনের মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। হোটেল ব্যবসার পাশাপাশি আশেপাশের এলাকার মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। আটক আসামীর বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

Share

Comments are closed.