,


সংবাদ শিরোনাম:
«» ধর্মপাশা চেয়ারম্যান কতৃক শিতার্তদের মাঝে কম্বল বিতরণ উপস্থিত এম পি রতন «» গোলাপগঞ্জের পৌর এলাকায় পল্লী বিদ্যুতের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত «» প্রথম পর্যায়ে ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ «» মধ্যনগর রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ  «» সিলেট থিয়েটার মুরারিচাঁদ আয়োজিত ” পথ নাটক ও সাংস্কৃতিক উৎসব ” সম্পন্ন «» তাহিরপুরে লেপ-তোষকের দোকানে অগ্নিকান্ডে দুই লাখ টাকার ক্ষয় ক্ষতি «» তাহিরপুরে সবজি চাষ করে স্বাবলম্বী হচ্ছেন বেকাররা «» শাবি শিক্ষার্থীদের পাটকল শ্রমিকের ১১ দফা আদায়ে মৌনমিছিল ও মানববন্ধন «» শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়:- প্রেস বিজ্ঞপ্তি «» মধ্যনগর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এম পি রতন এর বিনম্র শ্রদ্ধা’র’ মিছিল

ডাস্টবিন থেকে নবজাতককে টেনে বের করলো কুকুর!

ডাস্টবিন থেকে নবজাতককে টেনে বের করলো কুকুর!

নাটোর শহরের উত্তর পূর্ব পাটুয়াপাড়া এলাকার কুড়মির মাঠে ডাস্টবিন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গবার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে স্থানীয়রা ময়লা ফেলতে গিয়ে নবজাতকটি দেখতে পায়।

স্থানীয় কাউন্সিলর ফরহাদ হোসেন ও এলাকাবাসী জানান, কুড়মির মাঠ এলাকায় ডাস্টবিনে ময়লা ফেলতে যায় স্থানীয়রা। এসময় ডাস্টবিন থেকে কুকুর এক নবজাতকের মরদেহ বের করে আনা অবস্থায় দেখতে পায় তারা। পুলিশে খবর দেয়া হয়েছে বলেও তিনি জানান।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন জানান, ডাস্টবিনে নবজাতকের মরদেহ পাওয়ার খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
Share

Comments are closed.