,


সংবাদ শিরোনাম:
«» ধর্মপাশা চেয়ারম্যান কতৃক শিতার্তদের মাঝে কম্বল বিতরণ উপস্থিত এম পি রতন «» গোলাপগঞ্জের পৌর এলাকায় পল্লী বিদ্যুতের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত «» প্রথম পর্যায়ে ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ «» মধ্যনগর রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ  «» সিলেট থিয়েটার মুরারিচাঁদ আয়োজিত ” পথ নাটক ও সাংস্কৃতিক উৎসব ” সম্পন্ন «» তাহিরপুরে লেপ-তোষকের দোকানে অগ্নিকান্ডে দুই লাখ টাকার ক্ষয় ক্ষতি «» তাহিরপুরে সবজি চাষ করে স্বাবলম্বী হচ্ছেন বেকাররা «» শাবি শিক্ষার্থীদের পাটকল শ্রমিকের ১১ দফা আদায়ে মৌনমিছিল ও মানববন্ধন «» শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়:- প্রেস বিজ্ঞপ্তি «» মধ্যনগর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এম পি রতন এর বিনম্র শ্রদ্ধা’র’ মিছিল

সুনামগঞ্জে শুরু হচ্ছে ঐতিহ্যবাহী কুস্তি প্রতিযোগিতা

সুনামগঞ্জে শুরু হচ্ছে ঐতিহ্যবাহী কুস্তি প্রতিযোগিতা

 

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১৪ নভেম্বর সকাল ১০টা থেকে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে জেলার ঐতিহ্যবাহী ও জনপ্রিয় খেলা আন্তঃ উপজেলা কুস্তি খেলা।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ, জামালগঞ্জ, বিশ্বম্ভরপুর ও তাহিরপুর সহ মোট ৫টি উপজেলা।

প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচে সুনামগঞ্জ সদরের মুখোমুখি হবে বিশ্বম্ভপুর উপজেলা।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলের জন্য কিছু শর্ত দিয়েছে কমিটি।

শর্তগুলো হচ্ছে:

১.প্রতি দলের সাথে দশ জন কর্মকর্তা মাঠের ভিতর প্রবেশ করতে পারবে।
২.খেলায় প্রতি দলে দশ জন খেলোয়াড় অংশগ্রহণ করতে পারবে এবং অতিরিক্ত তিন জন খেলোয়াড় থাকবেন। উল্লেখিত সংখ্যার খেলোয়াড় ও কর্মকর্তা ব্যতীত অন্য কেউ মাঠের ভিতর প্রবেশ করতে পারবে না।
৩.পরিচয় পত্র ছাড়া মাঠে কেউ প্রবেশ করতে পারবে না।
৪.কোন খেলোয়াড় ইচ্ছাকৃতভাবে অন্য কোন খেলোয়াড়কে আঘাত বা বিরূপ কোন মন্তব্য করা যাবে না। সর্বদা খেলোয়াড়সুলব মনোভাব বজায় রাখতে হবে।
৫.খেলা হবে অংশগ্রহণমূলক, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও বিনোদনমূলক।
৬.কোন খেলায় কোন আমিন থাকবেন তা আমিনগণ সকলেসম্মিলিতভাবে বসে সিদ্ধান্ত গ্রহণ করবেন এবং খেলা শুরুর প্রাক্কালে তা কমিটিতে অবহিত করবেন।
৭.কোন আমিন নিজের উপজেলার খেলা পরিচালনা করতে পারবেন না।
৮.প্রত্যেক উপজেলার খেলোয়াড়দের তালিকা আগামী ১৩ নভেম্বরের বিকাল ৫টার মধ্যে স্ব স্ব উপজেলার উপজেলা নির্বাহী অফিসারগণের মাধ্যমে টুর্নামেন্ট কমিটির কাছে জমা দিতে হবে। নির্ধারিত সময়ের পরে কোন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যাবে না।
৯.স্ব স্ব উপজেলার উপজেলা নির্বাহী অফিসারগণ আমিনের সাথে আলোচনা করতেঃ প্রচার, খেলোয়াড় নির্বাচন ও সার্বিক সহযোগিতা ব্যবস্থা নিবেন।
১০.খেলা সংক্রান্ত যে কোন বিষয়ে ঐ খেলা পরিচালনাকারী আমিনের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।
১১.অমীমাংসিত যে কোন ক্ষেত্রে টুর্নামেন্ট কমিটির সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।
১২.টুর্নামেন্টে কমিটি যে কোন সিদ্ধান্ত পরিবর্তন,পরিবর্ধন,সংযোজন ও বিয়োজন করার ক্ষমতা সংরক্ষণ করবে।

Share

Comments are closed.