,


সংবাদ শিরোনাম:
«» ধর্মপাশা চেয়ারম্যান কতৃক শিতার্তদের মাঝে কম্বল বিতরণ উপস্থিত এম পি রতন «» গোলাপগঞ্জের পৌর এলাকায় পল্লী বিদ্যুতের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত «» প্রথম পর্যায়ে ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ «» মধ্যনগর রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ  «» সিলেট থিয়েটার মুরারিচাঁদ আয়োজিত ” পথ নাটক ও সাংস্কৃতিক উৎসব ” সম্পন্ন «» তাহিরপুরে লেপ-তোষকের দোকানে অগ্নিকান্ডে দুই লাখ টাকার ক্ষয় ক্ষতি «» তাহিরপুরে সবজি চাষ করে স্বাবলম্বী হচ্ছেন বেকাররা «» শাবি শিক্ষার্থীদের পাটকল শ্রমিকের ১১ দফা আদায়ে মৌনমিছিল ও মানববন্ধন «» শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়:- প্রেস বিজ্ঞপ্তি «» মধ্যনগর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এম পি রতন এর বিনম্র শ্রদ্ধা’র’ মিছিল

জগন্নাথপুরে প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড

জগন্নাথপুরে প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড

 

মো.আলী হোসেন খাঁন:: ব্যুরো প্রধান সুনামগঞ্জ::

সুনামগঞ্জের জগন্নাথপুরে জুয়া খেলার দায়ে আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ড প্রাপ্তরা হলেন জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই গ্রামের মৃত তছদ্দর আলীর ছেলে উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা মতিউর রহমান, একই গ্রামের মৃত সমুদ উল্লার ছেলে আবদুল আহাদ, রহমত উল্লার ছেলে জুয়েল মিয়া ও তদরিছ আলীর ছেলে আনোয়ার হোসেন দুদু।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১২ নভেম্বর মঙ্গলবার রাতে জুয়া খেলার দায়ে এ ৪ জনকে আটক করে থানা পুলিশ। পরে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে জনপ্রতি ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে থানা পুলিশে সোপর্দ করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার এসআই রফিকুল ইসলাম বলেন, জুয়া খেলার দায়ে দণ্ড প্রাপ্তদের ১৩ নভেম্বর বুধবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share

Comments are closed.