,


সংবাদ শিরোনাম:
«» ধর্মপাশা চেয়ারম্যান কতৃক শিতার্তদের মাঝে কম্বল বিতরণ উপস্থিত এম পি রতন «» গোলাপগঞ্জের পৌর এলাকায় পল্লী বিদ্যুতের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত «» প্রথম পর্যায়ে ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ «» মধ্যনগর রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ  «» সিলেট থিয়েটার মুরারিচাঁদ আয়োজিত ” পথ নাটক ও সাংস্কৃতিক উৎসব ” সম্পন্ন «» তাহিরপুরে লেপ-তোষকের দোকানে অগ্নিকান্ডে দুই লাখ টাকার ক্ষয় ক্ষতি «» তাহিরপুরে সবজি চাষ করে স্বাবলম্বী হচ্ছেন বেকাররা «» শাবি শিক্ষার্থীদের পাটকল শ্রমিকের ১১ দফা আদায়ে মৌনমিছিল ও মানববন্ধন «» শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়:- প্রেস বিজ্ঞপ্তি «» মধ্যনগর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এম পি রতন এর বিনম্র শ্রদ্ধা’র’ মিছিল

শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে মাদক বিক্রেতা আটক, উদ্ধার ৪১ পিছ ইয়াবা

শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে মাদক বিক্রেতা আটক, উদ্ধার ৪১ পিছ ইয়াবা

 

মৌলভীবাজার প্রতিনিধি:
শেরপুর ফাঁড়ির পুলিশের অভিযানে ৪১ পিছ ইয়াবাসহ এক মাদক বিক্রেতা কুদরত মিয়া (২৫) কে গ্রেফতার করেছে। আজ ১৩ নভেম্বর বুধবার সন্ধ্যার দিকে কাজিরবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার বেঁকামোড়া গ্রামের মৃত হুশমত উল্ল্যার ছেলে কুদরত মিয়া দীর্ঘদিন ধরে কাজিরবাজার এলাকায় ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। আজ সন্ধ্যার দিকে সে কাজিরবাজার এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। সোর্সের মাধ্যমে এ সংবাদ পেয়ে মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর ফাঁড়ি ইনচার্জ এর নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে কুদরতকে আটক করে। তার শরীর তল্লাশী করে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে কুদরতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটককৃতকে গ্রেফতার দেখিয়ে আগামীকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।
Share

Comments are closed.