,


সংবাদ শিরোনাম:
«» ধর্মপাশা চেয়ারম্যান কতৃক শিতার্তদের মাঝে কম্বল বিতরণ উপস্থিত এম পি রতন «» গোলাপগঞ্জের পৌর এলাকায় পল্লী বিদ্যুতের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত «» প্রথম পর্যায়ে ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ «» মধ্যনগর রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ  «» সিলেট থিয়েটার মুরারিচাঁদ আয়োজিত ” পথ নাটক ও সাংস্কৃতিক উৎসব ” সম্পন্ন «» তাহিরপুরে লেপ-তোষকের দোকানে অগ্নিকান্ডে দুই লাখ টাকার ক্ষয় ক্ষতি «» তাহিরপুরে সবজি চাষ করে স্বাবলম্বী হচ্ছেন বেকাররা «» শাবি শিক্ষার্থীদের পাটকল শ্রমিকের ১১ দফা আদায়ে মৌনমিছিল ও মানববন্ধন «» শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়:- প্রেস বিজ্ঞপ্তি «» মধ্যনগর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এম পি রতন এর বিনম্র শ্রদ্ধা’র’ মিছিল

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ইয়াবা ও হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ইয়াবাহিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

 

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার রাজাপুর গ্রামের একটি বাড়ির উঠান থেকে মোটরসাইকেল, ইয়াবা, হেরোইন ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (১৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় তাদেরকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে এসআই মুমিন উল্ল্যাহ, এসআই আরিফ, এএসআই সুকুন্দ দেব বর্মা সংগীয় ফোর্সসহ শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামে আব্দুল আহাদ (৪২) এর বাড়ীর উঠান থেকে ১টি মোটরসাইকেল, ২২০ পিছ ইয়াবা, ৯০ পোতলা হেরোইন সহ ইয়াবা বিক্রির নগদ ২৫,২৫০ টাকা সহ রাজাপুর গ্রামের মৃত আঃ সালামের ছেলে মুহিদ আহমদ (৩৬) ও, আশিদ্রোন গ্রামের মৃত আলতাবুর ছেলে মুকদুুর রহমান (৩০) কে আটক করে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

গোয়েন্দা শাখার উপ উপরিদর্শক মোমিন উল্যা বিষয়টি নিশ্চিত করে বলেন আসামিদের বিরুদ্ধে প্রচলিত মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। তিনি আরো জানান অভিযানের সময় রাজাপুর গ্রামের মৃত আঃ সালামের পুত্র আঃ আহাদ পালিয়ে যায়।

Share

Comments are closed.