,


সংবাদ শিরোনাম:
«» ধর্মপাশা চেয়ারম্যান কতৃক শিতার্তদের মাঝে কম্বল বিতরণ উপস্থিত এম পি রতন «» গোলাপগঞ্জের পৌর এলাকায় পল্লী বিদ্যুতের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত «» প্রথম পর্যায়ে ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ «» মধ্যনগর রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ  «» সিলেট থিয়েটার মুরারিচাঁদ আয়োজিত ” পথ নাটক ও সাংস্কৃতিক উৎসব ” সম্পন্ন «» তাহিরপুরে লেপ-তোষকের দোকানে অগ্নিকান্ডে দুই লাখ টাকার ক্ষয় ক্ষতি «» তাহিরপুরে সবজি চাষ করে স্বাবলম্বী হচ্ছেন বেকাররা «» শাবি শিক্ষার্থীদের পাটকল শ্রমিকের ১১ দফা আদায়ে মৌনমিছিল ও মানববন্ধন «» শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়:- প্রেস বিজ্ঞপ্তি «» মধ্যনগর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এম পি রতন এর বিনম্র শ্রদ্ধা’র’ মিছিল

তাহিরপুর সীমান্তে ইয়াবাসহ যুবক গ্রেফতার

তাহিরপুর সীমান্তে ইয়াবাসহ যুবক গ্রেফতার

 

 

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার সীমান্ত বাজার লাউড়েরগড় থেকে গতকাল ১২ নভেম্বর মঙ্গলবার রাতে ৮৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এলাকার চিহ্নিত ইয়াবা ব্যাবসায়ী ইয়াবা সম্রাট তকির হাসান সৈকত (৩৫)কে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‍্যাবের হাতে আটককৃত ইয়াবা ব্যাবসায়ী সৈকত তাহিরপুর উপজেলার বাদাঘাট (উওর) ইউনিয়নের সীমান্ত সংলগ্ন লাউরগড় গ্রামের আজিম উদ্দিনের ছেলে। পরে র‍্যাব-৯ সিলেটের সুনামগঞ্জ সিপিসি-৩ আলামতসহ আজ ১৩ নভেম্বর বুধবার ইয়াবা ব্যাবসায়ী সৈকতকে তাহিরপুর থানায় সোপর্দ করেছে।

র‌্যাব-৯ সিলেটের মিডিয়া সেল জানায়,র‌্যাব-৯ সিপিসি-৩ সুনামগঞ্জের ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার ফয়সাল আহমদ’র নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাহিরপুর উপজেলার সীমান্তবর্তী লাউরগড় বাজারের সৌদিয়া রেষ্টুরেন্টের সামন থেকে তকির হাসান সৈকতকে আটক করে। পরে  তার দেহ তল্লাশীকরে পুটলি বাঁধা ৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এব্যাপারে তাহিরপুর থানার ওসি মো.আতিকুর রহমান জানান, র‍্যাবের হাতে আটককৃত ইয়াবা ব্যাবসায়ী  সৈকতের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে আজ  থানায় একটি মামলা দায়ের করে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Share

Comments are closed.