,


সংবাদ শিরোনাম:

মৌলভীবাজারে অনুষ্ঠিত হল হাফ ম্যারাথন প্রতিযোগিতা

মৌলভীবাজারে অনুষ্ঠিত হল হাফ ম্যারাথন প্রতিযোগিতা

 

মৌলভীবাজার প্রতিনিধি::

মৌলভীবাজারে সিলেট বিভাগের সর্বপ্রথম অনুষ্ঠিত হল ব্যতিক্রমী সুমাফুড হাফ ম্যারাথন প্রতিযোগিতা।এর আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মিজবাউর রহমান।
মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি ও মৌলভীবাজার রানার্সআপ ক্লাবের আয়োজনে এবং জেলা ক্রিড়া সংস্থাটি সার্বিক সহযোগিতায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে ।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল ৭ টার দিকে ম্যারাথন প্রতিযোগীরা মৌলভীবাজার পৌর মেয়র চত্বর থেকে শুরু করে সরকারী কলেজের পাশ দিয়ে সোনাপুর, কালেঙ্গা, দেওড়াছড়া চা বাগান হয়ে ছয়সিড়ি দিঘী থেকে ইউটার্ন নিয়ে একই রাস্তা এসে বনবিথীর রাস্তা হয়ে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে এসে শেষ হয়।
এ সময় বিজয়ীদের মধ্যে পরুস্কার বিতরণ করেন, মৌলভীবাজার ও রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
অংশগ্রহনকারীরা প্রাকৃতিক অপরুপ সৌন্দর্যের লীলাভূমি, খনিজ সম্পদে ভরপুর, প্রবাসী অধ্যুষিত, বাংলাদেশের অন্যতম পর্যটন জেলা মৌলভীবাজারে প্রথমবারের মতো ব্যতিক্রমী এই আয়োজন করায় সকলকে ধন্যবাদ জানান।
এসময় সাইক্লিং কমিউনিটির ব্যবস্থাপক ইমন আহমদ, জেলা ক্রিড়া সংস্থার রাসেল আহমদ, সৈয়দ রাফিউল ইসলাম, আহমদ আলী সায়েম, সৈয়দ মিযান, মনসুর আহমেদ রাহেল, মিথুন আহমেদ, শুভ রায়সহ মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি ও মৌলভীবাজার রানার্সআপ ক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

Share

Comments are closed.