,


সংবাদ শিরোনাম:
«» ধর্মপাশা চেয়ারম্যান কতৃক শিতার্তদের মাঝে কম্বল বিতরণ উপস্থিত এম পি রতন «» গোলাপগঞ্জের পৌর এলাকায় পল্লী বিদ্যুতের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত «» প্রথম পর্যায়ে ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ «» মধ্যনগর রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট কতৃক মসজিদ নির্মাণ  «» সিলেট থিয়েটার মুরারিচাঁদ আয়োজিত ” পথ নাটক ও সাংস্কৃতিক উৎসব ” সম্পন্ন «» তাহিরপুরে লেপ-তোষকের দোকানে অগ্নিকান্ডে দুই লাখ টাকার ক্ষয় ক্ষতি «» তাহিরপুরে সবজি চাষ করে স্বাবলম্বী হচ্ছেন বেকাররা «» শাবি শিক্ষার্থীদের পাটকল শ্রমিকের ১১ দফা আদায়ে মৌনমিছিল ও মানববন্ধন «» শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়:- প্রেস বিজ্ঞপ্তি «» মধ্যনগর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এম পি রতন এর বিনম্র শ্রদ্ধা’র’ মিছিল

কুমারগাঁও বাস টার্মিনালে ট্রাফিক সচেতনা বিষয়ক সভা

কুমারগাঁও বাস টার্মিনালে ট্রাফিক সচেতনা বিষয়ক সভা

 

ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ, যাত্রী ও পথচারীদের সচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রম উপলক্ষে শহরতলীর কুমারগাঁও বাস টার্মিনালে সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ এ পথসভার আয়োজন করেন।

টিআই(প্রসাশন) মুহিবুর রহমান এর সঞ্চালনায় যানবাহন চালক, যাত্রী ও পথচারীদের মধ্যে সচেতনতামূলক বক্তব্য প্রদান এবং লিফলেট বিতরণ করা হয়। এই সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) মোঃ আশিদুর রহমান।

এছাড়াও উক্ত পথসভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মিনিবাস শ্রমিক সমিতি সিলেট-সুনামগঞ্জ শাখার সভাপতি শাহ ফখরুল ইসলাম রুবেল, সিলেট-সুনামগঞ্জ শাখা বাস শ্রমিক সমিতির সভাপতি রণজিৎ দত্ত, নিরাপদ সড়ক চাই’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।

বক্তারা তাদের নিজ নিজ বক্তব্যে ট্রাফিক সচেতনতা বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। তারা সকলকে ট্রাফিক আইন মেনে যানবাহন চালানো এবং যাত্রী ও পথচারীদের যত্রতত্র রাস্তা পারাপার না করতে অনুরোধ করেন। সড়ক পরিবহন আইন-২০১৮ খ্রিঃ এর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিধি নিয়ে আলোচনা করেন। বক্তারা চালক, হেল্পার, যাত্রী, পথচারী সবাইকে সড়ক পরিবহণ আইন-২০১৮ মেনে চলার অনুরোধ করেন।

Share

Comments are closed.