,


সংবাদ শিরোনাম:

গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরাম কর্তৃক বিনামূল্যে ব্লাড ক্যাম্প অনুষ্ঠিত

গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরাম কর্তৃক বিনামূল্যে ব্লাড ক্যাম্প অনুষ্ঠিত 

 

মোঃ রুহুল ইসলাম::
“স্বেচ্ছায় করব রক্তদান, বাঁচবে রোগী হাসবে প্রাণ।” রক্তদান মানুষের জন্য অনেক উপকারের। রক্ত দিলে একজন রোগী যেমন নতুন একটি জীবন ফিরে পায় ঠিক তেমনি রক্তদাতার শরীরে নতুন রক্তের সঞ্চালন ঘটে। রক্তদানের বদলা আল্লাহতালা আখিরাতে দান করবেন। রক্তদানের মত ভাল কাজ আমার মনে হয় পৃথিবীতে আর নেই। তোমাদের এই রকম ভাল কাজ দেখে সত্যিই আমি খুব আনন্দিত। যে বয়সে তোমাদের মত অনেক ছেলে-মেয়েরা বিভিন্ন খারাপ কাজে ব্যস্ত থাকে আর তোমরা সে সময়ে মানবতার জন্য কাজ করে যাচ্ছ সিলেটের গোলাপগঞ্জে স্টুডেন্ট’স ফোরাম কর্তৃক আয়োজিত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সমাজসেবী রুহেল আহমদ।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত বিভিন্ন বয়সের প্রায় ২০০ জন লোকের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এসময় অনেকে ব্লাড দেওয়ার জন্য ইচ্ছা পোষণ করেন।
এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরামের সভাপতি সাইফুর রহমান, সাধারণ সম্পাদক  ডি.এইচ.মান্না, সহ সভাপতি সৈয়দ রাশেদ আহমদ জীবন, সহ সাধারন সম্পাদক সাজন আহমদ, সাংবাদিক এম ডি  ফাহিম আশরাফ, হুমায়ুন কবির, সাদিক আহমদ, শান্ত দাস, অলিউর রহমান অলি, সমাজসেবী রুম্মান আহমদ,  আবিদ আহমদ প্রমুখ।
Share

Comments are closed.