,


সংবাদ শিরোনাম:
«» সিলেট চামেলীবাগ এলাকা থেকে স্কুল ছাত্রী নিখোঁজ, খোঁজ পেতে সাহায্য কামনা বাবার «» বিশ্বম্ভপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন রাহাতের জন্মদিন উদযাপন «» মৃত্যু   «» জগন্নাথপুরে বেরীবাঁধের কাজে অনিয়ম এলাকাবাসীর অভিযোগ «» শাবিপ্রবির উপাচার্যসহ আটজনের বিরুদ্ধে আদালত অবমাননার রুল «» আগামীকাল জৈন্তাপুর উপজেলা আ’লীগের কার্যবাহী কমিটির প্রথম সভা «» নগরীতে সকাল ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত ভারী যানবাহন চলাচল বন্ধের দাবি «» ধর্মপাশায় হযরত খাজা মঈন উদ্দিন চিশতি (রঃ) এর স্মরণে ৪১তম ওরশ মোবারক অনুষ্ঠিত «» সুনামগঞ্জ পৌরসভার সহিফা-সমরু নামে নতুন একটি সড়কের উদ্বোধন «» প্রশাসনের আশ্বাসে মৌলভীবাজারে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে

সিলেট এমসি কলেজে আন্তঃ’মোহনা’ ক্রিকেট টুর্নামেন্ট- ২০১৯ সম্পন্ন।

সিলেট এমসি কলেজে আন্তঃ’মোহনা’ ক্রিকেট টুর্নামেন্ট- ২০১৯ সম্পন্ন।

এমসি কলেজ প্রতিনিধি: 

মুরারিচাঁদ কলেজের অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘মোহনা’ সাংস্কৃতিক সংগঠনের প্রথম বারের মত আয়োজন আন্তঃমোহনা ক্রিকেট টুর্নামেন্ট- ২০১৯ সম্পন্ন।

শুক্রবার সকাল ৮ টায় কলেজ মাঠে খেলা শুরু হয় এবং এতে মোহনার সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং অর্থ সম্পাদকের চারটি টিম অংশ গ্রহণ করে।

প্রত্যেকটি টিমের ব্যতিক্রমধর্মী নাম দেয়া হয়।

টিম হাছন রাজা, ম্যানেজার সভাপতি টিপু শিকদার, ক্যাপ্টেন সাবেক সভাপতি দোলন আহমেদ।
টিম লালল শাহ, ম্যানেজার সাধারণ সম্পাদক সৌরভ পাল, ক্যাপ্টেন সাবেক সিনিয়র সদস্য মিলাদ হোসাইন।
টিম দুর্বিনশাহ, ম্যানেজার সাংগঠনিক সম্পাদক ইমরান ইমন, ক্যাপ্টেন অনবদ্য সদস্য দিলোয়ার হোসেন।
টিম শাহ আব্দুল করিম, ম্যানেজার অর্থ সম্পাদক রাফসান রাহমান, ক্যাপ্টেন সাবেক সভাপতি খালেদ মাসুদ।

খেলা চলাকালীন সময়ে মোহনার সম্মানিত উপদেষ্টা, এম সি কলেজ বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সুনীল ইন্দু অধিকারী উপস্থিত ছিলেন।

বিজয়ী দল দুর্বিনশাহকে তিনি অভিনন্দন জানান এবং সকলকে শুভেচ্ছা জানান। এমন উদ্যোগের ফলে বন্ধন এবং সংগঠনের দৃঢ়তা বাড়ে বলেও তিনি বলেন।

বিজয়ী টিম দুর্বিনশাহ এবং রানার্সআপ টিম শাহ আব্দুল করিম।

Share

Comments are closed.