,


সংবাদ শিরোনাম:
«» সিলেট চামেলীবাগ এলাকা থেকে স্কুল ছাত্রী নিখোঁজ, খোঁজ পেতে সাহায্য কামনা বাবার «» বিশ্বম্ভপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন রাহাতের জন্মদিন উদযাপন «» মৃত্যু   «» জগন্নাথপুরে বেরীবাঁধের কাজে অনিয়ম এলাকাবাসীর অভিযোগ «» শাবিপ্রবির উপাচার্যসহ আটজনের বিরুদ্ধে আদালত অবমাননার রুল «» আগামীকাল জৈন্তাপুর উপজেলা আ’লীগের কার্যবাহী কমিটির প্রথম সভা «» নগরীতে সকাল ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত ভারী যানবাহন চলাচল বন্ধের দাবি «» ধর্মপাশায় হযরত খাজা মঈন উদ্দিন চিশতি (রঃ) এর স্মরণে ৪১তম ওরশ মোবারক অনুষ্ঠিত «» সুনামগঞ্জ পৌরসভার সহিফা-সমরু নামে নতুন একটি সড়কের উদ্বোধন «» প্রশাসনের আশ্বাসে মৌলভীবাজারে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে

শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডে দুর্ঘটনা ঘটার আশঙ্কা

শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডে দুর্ঘটনা ঘটার আশঙ্কা

মৌলভীবাজার প্রতিনিধি:

শনিবার সকাল ১১ টার দিকে শ্রীমঙ্গল রেলস্টেশনে ২০১৫ এম ইজি ১১ বি আর ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। দ্রুত অগ্নি নির্বাপক গ্যাস দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ট্রেনের চালক।

স্টেশন ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, স্টেশনের দুই নম্বর লাইনে দাঁড়িয়ে থাকা ট্রেনের সামনে ইঞ্জিন থেকে ধোঁয়া ও আগুন দেখে স্টেশনে থাকা লোকজন হইচই শুরু করে। তখন ১৫-২০ মিনিটের মধ্যে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস কর্মীরা আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আনেন ট্রেনের চালক।

এ বিষয়ে ট্রেনের চালক হোসেন শহীদ বলেন, ইঞ্জিনের একজাস্টায় ময়লা জমায় কার্বণ গলে আগুনের সূত্রপাত ঘটে। তিনি জানান, ২০১৫ এম ইজি ১১ বি আর মালবাহী ট্রেনের এই ইঞ্জিনটি ১৯৫২ সালের। এটি মেয়াদোত্তীর্ণ ইঞ্জিন। সময় মত আগুন নিয়ন্ত্রণে আনা না গেলে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা ছিলো।

Share

Comments are closed.