,


সংবাদ শিরোনাম:

বিজয় সমাজ কল্যাণ সংস্থার বৃত্তির ফলাফল প্রকাশ:

বিজয় সমাজ কল্যাণ সংস্থার বৃত্তির ফলাফল প্রকাশ:

কাউছার উদ্দিন সুমন, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::

সুনামগঞ্জের সর্ববৃহৎ সামাজিক সংগঠন “বিজয় সমাজ কল্যাণ সংস্থা”র আয়োজনে গঠিত হওয়া জেলার স্কুল, কলেজ ও মাদ্রাসাগুলোর মধ্যে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার প্রাথমিক পর্যায়ের ফলাফল প্রকাশ করা হয়েছে। সংগঠনের সভাপতি মনোয়ার হোসেন হিমেল, সাধারণ সম্পাদক আবু সালেহ জনি, প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক রিংকু চন্দ্রশীল এবং যুগ্ম আহ্বায়ক শাহনুর সুলতান উক্ত ফলাফল প্রকাশ করেন।

সংগঠনেরর সভাপতি মনোয়ার হোসেন হিমেল বলেন, পরিক্ষায় অংশগ্রহণকারী প্রতিটি প্রতিষ্ঠান থেকেই ১ম,২য় ও ৩য় মেধাবী বাছাই করা হয়েছে এবং প্রত্যেকটি প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের কাছে মোবাইল ফোনের মাধ্যমে তাদের প্রতিষ্ঠানের বিজয়ীদের নাম প্রকাশ করা হবে। এবং প্রত্যেক বিজয়ীর অভিভাবকের নাম্বারে মেসেজ পাঠানো হবে।

প্রাথমিকভাবে যারা বিজয়ী হয়েছেন তাদেরকে তিনি অভিনন্দন জানান। সাধারণ সম্পাদক আবু সালেহ জনি ও প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক একই বক্তব্য প্রদান করেন। তারা বলেন, প্রত্যেক প্রতিষ্ঠানের বিজয়ীদের অভিনন্দন! প্রাথমিক পরিক্ষায় যারা বিজয়ী হয়েছেন তাদের সকলের মধ্যে চূড়ান্ত পরিক্ষা নেয়া হবে এবং চূড়ান্ত পর্যায়ে যারা ১ম. ২য় ও ৩য় হবে তাদের জন্য পুরষ্কার হিসেবে রয়েছে কম্পিউটার, বাই সাইকেল এবং চেয়ার টেবিল।

তারা সকল অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের শিক্ষকদের শিক্ষার্থীদের, এবং বিজয় সমাজ কল্যাণ সংস্থার সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন

Share

Comments are closed.