,


সংবাদ শিরোনাম:

সভাপতি প্রার্থীর বিরোদ্ধে দুর্নীতির মামলার অভিযোগে মৌলভীবাজার সদর আ’লীগের কাউন্সিল অধিবেশন স্থগিত

সভাপতি প্রার্থীর বিরোদ্ধে দুর্নীতির মামলার অভিযোগে মৌলভীবাজার সদর আ’লীগের কাউন্সিল অধিবেশন স্থগিত

 

মৌলভীবাজার প্রতিনিধিঃ

সভাপতি প্রার্থীর বিরোদ্ধে দুর্নীতির মামলার অভিযোগে মৌলভীবাজার সদর আ’লীগের কাউন্সিল অধিবেশন স্থগিত করা হয়েছে।
মৌলভীবাজার সদর আ’লীগের কাউন্সিলে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন উপস্থিত নেতৃবৃন্দকে জানিয়েছেন সদর উপজেলা আ’লীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে দুদক এ মামলার অভিযোগের বিষয়টি তদন্ত করে কেন্দ্রের সাথে আলোচনা করে পরবর্তীতে এ ব্যাপারে সিদ্ধান্ত জানানো হবে।

দলীয় সূত্রে জানা যায়, সুনামগঞ্জে হাওর রক্ষা বাঁধ নির্মাণে অনিয়মের অভিযোগে মৌলভীবাজার সদর উপজেলা আ’লীগের সভাপতি প্রার্থী আকবর আলীর বিরোদ্ধে দুদক এ মামলা রয়েছে। সদর উপজেলা আ’লীগের কাউন্সিল পর্বে এ ধরণের অভিযোগ আসার পর সভাপতি প্রার্থী আত্মপক্ষ সমর্থন করে বলেন মামলার চার্জশিট থেকে তাকে বাদ দেওয়া হয়েছে। প্রতিপক্ষের নেতৃবৃন্দ মামলায় তিনি আসামী রয়েছেন বলে তারা চ্যালেঞ্জ করেন। এরপর কেন্দ্রীয় আ’লীগের দুই সাংগঠনিক সম্পাদক, এক সদস্যসহ জেলা আ’লীগের নেতৃবৃন্দ আলোচনা করে অভিযোগের সত্যতা যাচাই করে কেন্দ্রেীয় নেতৃবৃন্দের সাথে পরামর্শক্রমে পরবর্তী সিদ্ধান্ত দেওয়া হবে বলে নেতাকর্মীকে জানান।

দুদক এ সভাপতি প্রার্থী আকবর আলীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে মামলা থাকায় সদর উপজেলা আ’লীগের কাউন্সিল স্থগিত হওয়ার সত্যতা নিশ্চিত করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান ।

উল্লেখ্য, সদর উপজেলা আ’লীগের কাউন্সিলে দু’টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতায় ছিল। এক প্যানেলে আকবর- সুয়েব, অপর প্যানেলে আনকার- সুফিয়ান ছিলেন। তৃণমূল নেতৃবৃন্দের সাথে আলোচনায় জানা গেছে জেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলয়ের ছিলেন আকবর-সুয়েব এবং আনকার-সুফিয়ান জেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেনের অনুসারী। এর মধ্যে সভাপতি প্রার্থী আকবর হোসেনের বিরোদ্ধে দুর্নীতির মামলা রয়েছে দুদক এ।

Share

Comments are closed.