,


সংবাদ শিরোনাম:

বিশ্বসেরা ফাস্ট বোলিং অলারাউন্ডার হতে চান সুনামগঞ্জের ক্রিকেটার তালহা

বিশ্বসেরা ফাস্ট বোলিং অলারাউন্ডার হতে চান সুনামগঞ্জের ক্রিকেটার তালহা

 

কাউছার উদ্দিন সুমন:: দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::

বর্তমানে ফাস্ট বোলিং অলরাউন্ডার এর খুজে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ক্রিকেটে হার্ড হিটার ব্যাটিং করতে পারে এবং ফাস্ট বোলিং করতে পারে এমন একজন অলরাউন্ডারের খুজে আছে বিসিবি। একজন ফাস্ট বোলিং অলরাউন্ডার হতে চান সিলেট অঞ্চলের সম্ভাবনাময় উদীয়মান ক্রীকেটার মোঃ তারেক হোসেন তালহা।

১৯ বছর বয়সী ডান হাতি হার্ড হিটার ব্যাটসম্যান এবং ফাস্ট বোলার (অলরাউন্ডার)সুনামগঞ্জের এই কৃতি খেলোয়াড়। ঢাকা প্রিমিয়ার লীগ, বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)এরমত বড় বড় টুর্নামেন্টে খেলতে চান এই অলরাউন্ডার ক্রিকেটার তারেক হুসাইন তালহা। বাংলাদেশ হাই পারফরমেন্স (এইচ পি), বাংলাদেশ জাতীয় দলে মাশরাফি তামিমদের সাথে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে চান এই অলরাউন্ডার।

এই প্রসঙ্গে, তারেক হুসাইন তালহা বলেন আমাদের কে ধাপে ধাপে এগোতে হবে। ক্রিকেট প্রতিদিন শিখার খেলা। আর এজন্য আমাদেরকে সুযোগ দেয়া উচিৎ। জেলা টিম থেকে আসা খেলোয়াড়দের, জুনিয়র ক্রিকেটারদের পারফরম্যান্স দেখা উচিৎ। তাহলেই পাইপ লাইনে ষ্ট্রং, পাকাপোক্ত, বিচক্ষণ ক্রিকেটাররা উঠে আসবে। টেষ্ট, টি-টোয়েন্টি, ওয়ানডে, ঘরোয়া ক্রিকেটে আমরা চ্যালেঞ্জ নিতে চাই। বিভাগীয় টিম, জাতীয় দলে থাকতে চাই। অভিষেকেই বাজিমাত হবে ইনশাল্লাহ। সিলেট অঞ্চলকে, বাংলাদেশকে এগিয়ে নিতে চাই।

এ ক্রিকেটার ইতিমধ্যে সুনামগঞ্জ ১ম বিভাগ লীগ, সিলেট ১ম বিভাগ লীগ, এবং এই ক্রিকেটার দেশের সুনামধন্য বিভিন্ন একাডেমী ও ক্লাবে খেলার সু-খ্যাতি রয়েছে। সিলেট দক্ষিণ সুনামগঞ্জের ধনপুর গ্রামের মো: মোজাহিদ আলী ও সেনুয়ারা বেগমের ছেলে এই কৃতি ক্রিকেটার । নিয়মিত অনুশীলন করা এই ক্রিকেটার জলসে উঠতে চান তার পারফরমেন্সে।

Share

Comments are closed.