,


সংবাদ শিরোনাম:

রাজনগর উপজেলা আ. লীগের সম্মেলন অনুষ্ঠিত

রাজনগর উপজেলা আ. লীগের সম্মেলন অনুষ্ঠিত

আব্দুস সামাদ আজাদ মৌলভীবাজার:

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কড়া নির্দেশ হচ্ছে সৎ, যোগ্য ও পরিশ্রমী নেতাদেরকে দিয়ে দল গুছাতে হবে। দেশের সব জেলা-উপজেলায় আওয়ামীলীগের সম্মেলনে শেখ হাসিনার এই নির্দেশনাকে অনুসরণ করা হচ্ছে। কেন্দ্র থেকে শুরু করে সবখানে মেধাবী, সৎ ও দলের নিবেদিত মানুষদের দায়িত্ব দেয়া হচ্ছে।
ব্যানার ফেস্টুন, স্লোগান ও শক্তি প্রদর্শন করে আওয়ামীলীগের নেতা হওয়া যাবেনা বলে মন্তব্য করেছে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের উদ্বোধকের বক্তব্যে একথা বলেন তিনি।
এসময় নেছার আহমদ আরো বলেন, , ‘আগামী বছর আমরা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও বাংলাদেশের রজত জয়ন্তী উদযাপন করব। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে তা উদযাপন করা হবে। মুজিববর্ষ উদযাপন করার জন্য আওয়ামীলীগ কাজ শুরু করে দিয়েছে।

প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বলেন, ‘তৃণমূল পর্যায়ে আমাদের এই উৎসব উদযাপন করতে হবে। সেজন্য আওয়ামীলীগকে মৌলভীবাজারে সব উপজেলায় সুসংগঠিত করা হচ্ছে।’

সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি মিছবাউদ্দোজাহ ভেলাই ‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আছকির খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান প্রমুখ। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছকির খান।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমল হোসেন,আকিল আহমদ, শাহ মোহাম্মদ আলী শাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, সৈয়দ মনসুরুল হক, মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা অপূর্ব কান্তি ধর, আকবর আলী, আক্তারুজ্জামান, অরবিন্দ পোদ্দার বাচ্চু, অজয় সেন, আপ্পান আলী, শোয়েব আহমদ তরফদার, আবু সুফিয়ান, সজীব হাসান, অ্যাডভোকেট নিখিল দাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজমুল হক, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজাদুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোজাম্মেল রাব্বি প্রমুখ।

Share

Comments are closed.