,


সংবাদ শিরোনাম:

ফু্লবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন।

ফু্লবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন।

মো:আব্দুল আজিজ(বাবর):
 জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গোলাপগঞ্জ ফু্লবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার ( ১০ জানুয়ারি ) বাদ মাগরিব ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ফু্লবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশাহিদ অালী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুরুল আলমের পরিচালনায় আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি বাঙালির অর্থনৈতিক মুক্তিও চেয়েছিলেন। সে লক্ষ্যে সদ্য স্বাধীন যুদ্ধবিধ্বস্ত দেশের পুনর্গঠনের কাজও শুরু করেছিলেন। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে অগ্রগতির সে যাত্রাকে স্তব্ধ করে দেওয়া হয়। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিতে নিরলস প্রয়াস চালাচ্ছে। ইতিমধ্যে বাংলাদেশ শিক্ষা ও স্বাস্থ্যসহ বিভিন্ন খাতে বিশ্বব্যাপী উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। শেখ হাসিনার হাত ধরে ধীরে ধীরে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হচ্ছে এবং খুব শীঘ্রই সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ খুব শীঘ্রই মধ্য আয়ের দেশে এবং২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে। কোনো অপশক্তি যাতে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাকে ব্যাহত করতে না পারে, জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এ হোক আমাদের অঙ্গীকার।
উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য, মো.মোফাজ্জল হোসেন তারা, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো. আবুল হোসেন, সহ সভাপতি তপন কুমার দে, আব্দুল আহাদ, মো. মখতার অালী, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো.আলাউদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. রায়হানুর রশিদ দুলাল, খিজির আহমদ চৌধুরী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পদক আব্দুল খালিক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আব্দুর রহিম লিলু, ধর্ম বিষয়ক হাফিজ মো. আশরাফ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মুকিত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো.সার মিয়া, শিক্ষা ও মনাব বিষয়ক সম্পাদক মো.জুবের আহমদ রুকন, শ্রম সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মো.আবুল কাশেম, দপ্তর সম্পাদক মো.ময়নুল ইসলাম ময়না, সহ দপ্তর সম্পাদক মনসুর হোসেন মুন্না, আব্দুল বারী, মনোয়ার,  মো. শাখওয়াত হোসেন, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক রেজা, কামাল আহমদ, মাসুক মিয়া, জীবন চন্দ্র চন্দ, ইসরাইল আলী, নুরুল হক, আব্দুল আলীম, হেলাল উদ্দিন, আলী আহমদ, আনছার আহমদ, জামাল উদ্দিন, সোয়েব আহমদ লকুস প্রমুখ।
Share

Comments are closed.