,


সংবাদ শিরোনাম:
«» সিলেট মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি)’র পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক ব্যবসায়ি আটকঃ «» ‘শেকড়’,কাজী আব্দুল হালিম সানী «» মাঠিয়ান হাওরে বাধ নির্মানে গাফিলতি:- কৃষকদের নানান অভিযোগ «» বিশ্বনাথে আল-ফালাহ একাডেমি অ্যান্ড প্রিন্সিপল উইমেন্স কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন : «» মাটিয়ান হাওরে পোনা মাছ অবমুক্ত «» জগন্নাথপুরে ব্যাপক উৎসাহে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল «» মুজিববর্ষ উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের প্রস্তুতি সভা শনিবার «» ভারতে সাম্প্রদায়িক হামলা: সিলেটে বামজোটের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত «» বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলার অভিষেক সম্পন্ন «» হে’ফজখানার ছাত্রীকে কবরস্থানে নিয়ে ধর্ষণ করল শিক্ষক

তাহিরপুর,শিবরামপুরে প্রধান শিক্ষকের বিরোদ্ধে শিক্ষিকার লিখিত অভিযোগঃ

তাহিরপুর,শিবরামপুরে প্রধান শিক্ষকের বিরোদ্ধে শিক্ষিকার লিখিত অভিযোগঃ

নিজস্ব প্রতিবেদকঃ 

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শিবরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হেডমাষ্টার তার অধিনস্থ ক সহকারী শিক্ষিকাকে মোবাইল ফোনে এসএমএস,বিভিন্ন ভাবে র্দীঘ দিন ধরে কু প্রস্তাব ও হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ উঠেছে।

এই বিষয়ে ঐ শিক্ষিকা নিজের নিরাপত্তার জন্য তাহিরপুর থানায় সাধারন ডায়রীউপজেলা শিক্ষা অফিসে লিখিত ভাবে অভিযোগ করেছেন। এরপরও কোন সমাধান না হওয়ায় তিনি সারাক্ষন আতœংকের মধ্যে দিন পার করছেন।

উপজেলা শিক্ষা অফিসে লিখিত অভিযোগ ও জিডির সুত্রে জানাযায়,ঐ শিক্ষিকা উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের শিবরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহাকারী শিক্ষিকা হিসাবে কর্মরত আছেন। তার ব্যক্তিগত মোবাইল ফোন নাম্বাররে র্দীঘ দিন ধরে একজন অজ্ঞাত ব্যক্তি একটি গ্রামীন ফোন নাম্বার থেকে বিভিন্ন সময় এসএমএস এর মাধ্যমে কুপ্রস্থাব দিয়ে আসছে এবং বিভিন্ন ভাবে ভয় দেখানোর কারনে সহকারী শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতিসহ সবাইকে জানানোর পর তিনি তাহিরপুর থানায় ০৬,১০,২০১৯ইং তারিখে জিডি করেন। জিডি নং – ১৭০

এরপর ঐ শিক্ষিকা জিডির পর মোবাইল ট্যাকনলজির মাধ্যমে জানতে পারেন অজ্ঞাত নামা ঐ ব্যক্তি তার নিজ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদার। এই বিষয়ে ঐ শিক্ষিকা প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে তিনি ক্ষমা চেয়ে পরিস্থিতি সামাল দেন। কিন্তু থেমে জান নি। এরপর থেকে প্রধান শিক্ষক নাজমুল হুদা ঐ শিক্ষিকাকে আরো বেশি উত্তক্ত্য করতে শুরু করে। এরপর তিনি নিরুপায় হয়ে চাকরী করার স্বার্থে ও নিরাপত্তার জন্য তাহিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বরাবরে এই বিষয়টি নিয়ে ২৭,১০,১৯ইং লিখিত আবেদন করেন। আর আবেদনটি রিসিভ করেন সহকারী শিক্ষা অফিসার বিপ্লব চন্দ্র সরকার। এবং এই বিষয়ে সুষ্ট সমাধানের আশ্বাস দেন শিক্ষা অফিসার। কিন্তু এরপর থেকে তিন মাস অতিবাহিত হলেও অদৃশ্য কারনে প্রাথমিক শিক্ষা অফিস কোন ব্যবস্থাই নেন নি। এই অবস্থায় ঐ শিক্ষাকার ঐ বিদ্যালয়ে চাকরী করা ও নিজের জীবনের নিরাপত্তা নিয়ে হুমকির মুখে আছেন।

এই বিষয়ে সহকারী শিক্ষা অফিসার বিপ্লব চন্দ্র সরকার জানান,লিখিত অভিযোগের ভিত্তিত্বে আমি তদন্ত  শুরু করেছি। এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Share

Comments are closed.