,


সংবাদ শিরোনাম:
«» সিলেট মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি)’র পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক ব্যবসায়ি আটকঃ «» ‘শেকড়’,কাজী আব্দুল হালিম সানী «» মাঠিয়ান হাওরে বাধ নির্মানে গাফিলতি:- কৃষকদের নানান অভিযোগ «» বিশ্বনাথে আল-ফালাহ একাডেমি অ্যান্ড প্রিন্সিপল উইমেন্স কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন : «» মাটিয়ান হাওরে পোনা মাছ অবমুক্ত «» জগন্নাথপুরে ব্যাপক উৎসাহে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল «» মুজিববর্ষ উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের প্রস্তুতি সভা শনিবার «» ভারতে সাম্প্রদায়িক হামলা: সিলেটে বামজোটের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত «» বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলার অভিষেক সম্পন্ন «» হে’ফজখানার ছাত্রীকে কবরস্থানে নিয়ে ধর্ষণ করল শিক্ষক

হারপিক পানে মারা গেলেন এমপিপুত্র অভিজিৎ

হারপিক পানে মারা গেলেন এমপিপুত্র অভিজিৎ

 

হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করা খুলনা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছেলে অভিজিৎ চন্দ্র চন্দ (৩৫) মারা গেছেন।

বুধবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। অভিজিৎ খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন।

নিহতের বড় ভাই বিশ্বজিৎ চন্দ্র চন্দ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। অভিজিৎকে ঢাকা থেকে খুলনায় আনার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় তাকে খুমেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেওয়া হয়।

এর আগে সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানী চন্দের অস্বাভাবিক মৃত্যু হয়। তার মৃত্যুর কারণ জানা যায়নি। জানা যায় তিনিও বিষক্রিয়ায় মারা গিয়েছিলেন।

Share

Comments are closed.